বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

কোনো খারাপ মানুষের সঙ্গে চলতে চাই না: শাকিব খান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ১১:৩২ এএম

বর্তমানে শোবিজে সবচেয়ে আলোচিত নাম শাকিব খান। নায়িকা বুবলীকে বিয়ে ও দুজনের সন্তান শেহজাদ খান বীরের বিষয়গুলো প্রকাশ্যে আসার পর থেকে সামাজিক মাধ্যমে তুমুল চর্চায় আছেন তিনি। সঙ্গে উঠে আসছে তার সাবেক স্ত্রী নায়িকা অপু বিশ্বাস ও সন্তান আব্রাম খান জয়, নায়িকা পূজার চেরির সঙ্গে প্রেমের গুঞ্জনসহও আরও নানান বিষয়। ঠিক এমন সময়ে গণমাধ্যমকে নিজের ভেতরের কিছু কথা জানিয়েছেন ঢালিউড কিং।

এক সাক্ষাৎকারে শাকিবকে প্রশ্ন করা হয়, সেলিব্রেটিদের ব্যক্তিগত বিষয় বলে কিছু নেই, সবই পাবলিক প্রপার্টি, এক্ষেত্রে কী বলবেন? জবাবে তিনি বলেন, ‘হ্যাঁ, আমিও স্বীকার করি সেলিব্রেটিদের সবকিছুই পাবলিক দেখতে চায়, তাই বলে কি একজন সেলিব্রেটির বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায়? তার প্রাইভেসি বলে কী কিছু থাকতে নেই? দেখুন হলিউড-বলিউড এমনকি টলিউডের তারকাদের কথাই যদি বলি তাহলে বলতে হয় সেখানে তো এমন ঘটনা প্রায়ই ঘটে, কিন্তু সেগুলো নিয়ে কি সে দেশের মানুষের মধ্যে এমন উন্মাদনা কখনো দেখা যায়। টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, ইলেন মাস্কও চারটি বিয়ে করেছেন, কই তাদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ শব্দ নেই।’

সাম্প্রতিক সময়ের ঘটনাগুলোর জন্য কিছু ঈর্ষাপরায়ণ শত্রুর দিকেও ইঙ্গিত করেন ঢালিউড কিং। তার ভাষায়, ‘প্রতিষ্ঠিত মানুষের পেছনে সব সময় ঈর্ষাপরায়ণ কিছু শত্রু থাকে, তারাই তিলকে তাল করে পরিস্থিতির অবনতি ঘটাতে চায়। এসব মানুষ কিন্তু বন্ধু রূপে কাছেই থাকে। যেমন নবাব সিরাজউদ্দৌলার অতি কাছের মানুষ ছিলেন মিরজাফর। এই মিরজাফরদের কাছ থেকে সব সময় দূরে থাকতে হয়। মিরজাফরদের পরিণতি শেষ পর্যন্ত ভয়াবহ হয়। তারা একসময় করুণভাবে নির্বংশ হয়। ইতিহাসই এর সাক্ষী। আমি আর কোনো খারাপ মানুষের সঙ্গে চলতে চাই না।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Md. Mahmudul Hassan ৭ অক্টোবর, ২০২২, ৬:৩৬ পিএম says : 0
সহজ করে বলতে গেলে কথাটা এমন, যে ভালো মানুষের সাথে চলা আমার পক্ষে সম্ভব না, ফার্মের আড়িয়া গুলোর মত শুধু শুধু প্রজননের কাজটাই তুমি চালিয়ে যেতে চাও, কিন্তু সমস্যা টা হলো মানুষ সেটা বলাবলি করে কেন? এটা ভালো কাজ না। এরা আপনার শত্রু।
Total Reply(0)
সুজন ৭ অক্টোবর, ২০২২, ১০:২২ পিএম says : 0
বিয়া তুমি ২০টা করো সমস্যা নাই, কিন্তু এমন বিয়া করো কেনো তোমার বিয়ার খবর প্রকাশ হওয়ার পূর্বে বাচ্চার খবর প্রকাশ হয়?
Total Reply(0)
মারজানা ৮ অক্টোবর, ২০২২, ১০:৩১ পিএম says : 0
শাকিব খানের বিপরীতে যে নায়িকা অভিনয় করবে সেই তার প্রেমে পড়বে আর জীবনটা বিচ্ছেদের জ্বালায় নষ্ট হবে। লুচ্ছামিরও একটা সীমা থাকা দরকার। সে শুধু দুইটা বিয়ে করেছে। ভবিষ‍্যতে বিয়ের রেকর্ড করতে চায়।
Total Reply(0)
Saleh Ahmed ৯ অক্টোবর, ২০২২, ৯:৫৬ এএম says : 0
শাকিব খান হচ্ছে লুচ্ছা নাম্বার ওয়ান, বিয়ের আগে তোমার বাচ্ছা হয়ে যায়। মাদারী তোকে খেয়াল রাখতে হবে এটা মুসলিম দেশ, ওষ্টেটার্ণ দেশ নয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন