শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মিটু অভিযোগের কারণে ‘কোনও কাজ পাচ্ছেন না’ সাজিদ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

৪ বছর আগের কথা। মি টু বিতর্কে নাম জড়িয়েছিল সাজিদ খানের। এরপর থেকে কাজ পাচ্ছিলেন না হাউসফুল খ্যাত পরিচালক। ব্যর্থতার মুখোমুখি হয়ে নাকি মাটির কাছাকাছি থাকতে শিখেছেন তিনি। বিগ বস ১৬-র হাউজে প্রবেশ করে কী বললেন সাজিদ খান? ‘চার বছর ধরে কাজ পাচ্ছি না’, বিগ বস ১৬-র মঞ্চে দাঁড়িয়ে ব্যর্থতার কথা স্বীকার করলেন সাজিদ খান। ঘুরে দাঁড়ানোর জন্য তিনি টেলিভিশনের পর্দায় ফিরছেন, সেই কথাও জানিয়েছেন সাজিদ। বছর চারেক আগে এক কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল তাঁর। দু' জন মহিলা তাঁর নামে অভিযোগ তুলেছিলেন। ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড ডিরেক্টরস অ্যাসোসিয়েশন সাজিদ খানের ছবি বানানোর অধিকার ছিনিয়ে নেয়। ব্যর্থতার অভিজ্ঞতা সম্পর্কে শনিবার একাধিক মন্তব্য করেন সাজিদ খান। বলেন, খুব অহংকার হয়েছিল আমার। সেই অহংকার ভেঙে চূর্ণবিচূর্ণ হয়ে গিয়েছে। আমার ক্রেডিট ছিনিয়ে নেওয়া হয়েছে। কাজ পাইনি। সবচেয়ে বড় কথা দর্শকের সঙ্গে আমার যে কানেকশন ছিল, সেটা হারিয়ে গিয়েছে। এই কানেকশন ফিরে পাওয়ার জন্যই তিনি বিগ বস ১৬ তে এসেছেন বলে দাবি করেন সাজিদ খান।
সালমান খানের বহু পুরনো বন্ধু সাজিদ। তাঁর সঙ্গে আরবাজ খানেরও খুব ভালো বন্ধুত্ব। সেই কথা এদিন উল্লেখ করে সালমান বলেন, ‘ব্যক্তিগত সম্পর্ক রয়েছে বলে পক্ষপাতিত্ব হবে সেটা ভাববেন না। বিগ বস হাউজের ঘরে সকলেই সমান। সকলকেই টাস্ক করতে হয়। ঘরের কাজ করতে হয়।’ সাজিদ জানিয়েছেন, এই কাজকর্ম শিখতে আগ্রহী তিনি।
সাজিদ বলেন, ‘আমার হাতে কোনও কাজ ছিল না। এমন সময়ে কালার্স টিভি আমাকে বিগ বসে আসার কথা বলে। নিজেকে ভালো করে চেনার জন্য এই শোতে আসার সিদ্ধান্ত নিয়েছি। জীবনে অনেক চড়াই উৎরাইয়ের সাক্ষী হয়েছি আমি। চার বছরে কেরিয়ারের তলানিতে নেমে এসেছি আমি।’ সালমান মৃদু হেসে বলেন, ‘একবারই এই অবস্থা আপনার। আগে সাফল্যই দেখেছেন।’ হাউসফুল ছবির পরিচালক এরপর বলেন, ‘এটা অনেক বড় ব্যর্থতা। এ লিস্টারদের সঙ্গে কাজ করতে করতেই আমি আরও অহংকারী হয়ে গিয়েছিলাম। অনেকে বলেন, ব্যর্থতা মানুষকে নষ্ট করে দেয়। আমার ক্ষেত্রে উলটো হয়েছে। সাফল্য আমাকে নষ্ট করে দিয়েছিল।’ তিনি আরও বলেন, ‘পরপর তিনটি ছবি সুপারহিট হয়েছিল। ধরাকে সরা জ্ঞান করতে শুরু করেছিলাম। তখন আমার সব মন্তব্যে ঝড়ে পড়ছে অহংকার। আমি খারাপ ছবি বানাতেই পারি না! এমন মনোভাব কাজ করছিল। ঈশ্বর আমাকে বাস্তব দেখিয়ে দিয়েছেন।’ যদিও মিটু নিয়ে ভুল স্বীকার না করায় আবারও কটাক্ষের মুখে পড়তে হয়েছে সাজিদকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন