শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মুনমুনের ‘রাগী’ সিনেমার পোস্টার নিয়ে সমালোচনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১১:১১ এএম

‘রাগী’ সিনেমার মাধ্যমে ৮ বছর পর ফিরেছেন ঢালিউড অভিনেত্রী মুনমুন। আসছে ১৪ অক্টোবরে মুক্তি পাবে মিজানুর রহমান পরিচালিত সিনেমাটি। এর মাধ্যমে প্রথমবার তাকে দেখা যাবে খলনায়িকার ভূমিকায়। সম্প্রতি সিনেমাটির পোস্টার প্রকাশ হয়েছে। সেখানে ছুরি হাতে রাগী চেহারায় দেখা গেছে নায়িকাকে। কিন্তু এরপর থেকেই পোস্টারটি ঘিরে সমালোচনা শুরু হয়েছে।

হনুমান’ সিনেমার নায়িকা ভারালক্ষী সরথকুমারের মুখাবয়ব ও হাতে ডাবের ছবি ছাড়া বাকি সব হুবহু মিল রয়েছে ‘রাগী’ সিনেমার পোস্টারের সঙ্গে। এমনকি, হাতের বালা, গলার মালা, খোঁপার ফুল, পেছনের পাহাড় ও ডানপাশে পড়ে থাকা ব্যক্তিসহ সবকিছুর মিল রয়েছে। এটিকে ফটোশপের মাধ্যমে এডিট করে ‘গলাকাটা’ পোস্টার বলে অনেকে মন্তব্য করেছে।

এ প্রসঙ্গে পরিচালক মিজানুর রহমান বলেন, ‘বিতর্ক থাকবেই। প্রত্যেকটি ছবিতে কিছু না কিছু বিতর্ক থাকেই। একটা ছবি শতভাগ কারো পছন্দের হবে না। সেদিকে কান দেওয়া যাবে না। আমি এই সিনেমার জন্য মোট ১১টি পোস্টার বানিয়েছি তার মধ্যে থেকে একটা নিয়ে বিতর্ক হচ্ছে। এটা কোনো ব্যপার না।’

এদিকে মুনমুন বলেছেন, ‘সমালোচনা না হলে আলোচনায় আসা যায় না। আগে সিনেমাটি দেখুন, তারপর সমালোচনা করুন।’

‘রাগী’ সিনেমায় নায়ক-নায়িকা চরিত্রে আছেন আবির চৌধুরী, আঁচল আঁখি ও মৌমিতা মৌ। জাকেরা খাতুন জয়া প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, মারুফ, সনি রহমান ও কাজী হায়াৎ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন