বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

আবারও বিচ্ছেদের পথে জেনিফার-অ্যাফ্লেক দম্পতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ১১:০৮ এএম

দীর্ঘ ১৭ বছর পর এক হয়ে আবারো বিচ্ছেদের পথে হাঁটছেন হলিউড তারকা জুটি জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। ১৭ বছর আগে বিচ্ছেদের পর গতবছর ফের বিয়ে করেন জেনিফার লোপেজ ও বেন অ্যফ্লেক। সম্প্রতি হলিউড পাড়ায় গুঞ্জন, আবারও বিচ্ছেদ হচ্ছে এই দম্পতির। এছাড়া তাদের দাম্পত্যকলহ চরমে উঠেছে, এমন সংবাদ প্রকাশ করছেন একাধিক মার্কিন গণমাধ্যম।

শোনা যাচ্ছে, জেনিফার এখন বেনকে নির্দেশ দিচ্ছেন কী পরবেন আর কী পরা যাবে না। বেনের ধূমপানের অভ্যাসও একেবারেই পছন্দ করছেন না অভিনেত্রী। বেনও তার স্ত্রীকে প্রতিশ্রুতি দিয়েছিলেন সিগারেট ছেড়ে দেওয়ার। কিন্তু উল্টো ধূমপান আরও বাড়িয়ে দিয়েছেন ‘গন গার্ল’-এর নায়ক। শুধু তা-ই নয়, বেনের অগোছালো হয়ে থাকা নিয়েও সমস্যা আছে জেনিফারের। তার দাবি, বেন যথেষ্ট পরিচ্ছন্ন হয়ে থাকেন না। তার উপর দুই পরিবারের মিলমিশ হয়নি সেভাবে। সবাইকে খুশি করে চলা যে ধাতে নেই জেনিফারের।

বেনও সদ্য বুঝতে পেরেছেন, তার নতুন বউ ঠিক আগের মতোই কাজপাগল। আর কোনো দিকে বিশেষ খেয়াল নেই তার। যে কারণে ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়েছিল, সেই কারণ এখনও যে জ্বলজ্বল করছে মাঝখানে। শুধু বুঝতে ভুল করলেন বেন। যদিও এ বিষয়টি তাদের দুজনের কেউ প্রকাশ্যে স্বীকার করেননি।

২০০০ সালে সিনেমার সেটে প্রথমবার প্রেমে পড়েছিলেন জেনিফার-বেন। ২০০২ সালে তারা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়ে বাগদান পর্ব সেরেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা হয়নি। ২০০৪ সালে বিচ্ছেদের পর যে যার মতো আলাদা ঘর পাতেন। তারপর ১৭ বছর পেরিয়ে সন্তানদের নিয়ে শেষমেশ এক ছাদের নীচে আসেন। বিয়ে করলেন ২০২১ সালের এপ্রিলে। সম্প্রতি মধুচন্দ্রিমা সেরে লস এঞ্জেলেসের বাড়িতেও ফিরেছেন জেনিফার ও বেন। কিন্তু এরইমধ্যে গুঞ্জন রটেছে আবারও সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন তারা!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন