শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে সিইসিকে কার্যকরী পদক্ষেপ নিতে হবে

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৭:৪৩ পিএম

দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ এবং দুর্নীতির মাধ্যমে বিদেশে পাচারকৃত অর্থ অবিলম্বে দেশে ফিরিয়ে আনুন! আগামী জাতীয় সংসদ নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলাম তিনশ’ আসনেই প্রার্থী দেবে। সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে সিইসিকে কার্যকরী পদক্ষেপ নিতে হবে। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সর্বদা ইসলাম দেশ ও মানবতার সেবায় নিবেদিত। আজ নগরীর খিলগাঁওস্থ মাহবুব আলী মিলনায়তনে যুব জমিয়ত বাংলাদেশের উদ্যোগে অনুষ্ঠিত সদস্য সম্মেলন ও জাতীয় কাউন্সিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
নেতৃবৃন্দ বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বর্তমানে কোন রাজনৈতিক জোটের অন্তর্ভুক্ত নয় বরং দেশের জনসাধারণের কল্যাণে স্বতন্ত্র ভাবে রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। অতীতেও জমিয়তের নেতৃবৃন্দ জনগণের সমর্থনে বিজয়ী হয়ে জাতীয় সংসদে জনগণের পক্ষে এবং এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ,নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হলে তাতে আমাদের অংশগ্রহণের ধারা অব্যাহত থাকবে ইনশা-আল্লাহ । সে লক্ষ্যে কেন্দ্রীয় জমিয়তের বিগত জাতীয় কাউন্সিলে দলের সভাপতি আল্লামা শায়খ যিয়া উদ্দীনে ঘোষণার আলোকে ৩০০ আসনে প্রার্থী দেয়ার লক্ষ্যে সারা দেশে সাংগঠনিক কার্যক্রম জোরদার করা হচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন ও স্থানীয় নির্বাচনগুলোতে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে যুব জমিয়ত বাংলাদেশকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে
বৃহস্পতিবার মাহবুব আলী মিলনায়তনে মাওলানা তাফহীমুল হকের সভাপতিত্বে এবং মাওলানা ইসহাক কামাল ও মাওলানা রুহুল আমীনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আল্লামা উবায়দুল্লাহ ফারুক। আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী,যুগ্মমহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, ঢাকা মহানগরী সভাপতি মাওলানা মতিউর রহমান গাজিপুরী,সহকারী মহাসচিব মাওলানা জিয়াউল হক কাসেমী,সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী নাসীরুদ্দীন খান,মাওলানা তৈয়বুর রহমান চৌধুরী,প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুফতী জাবের কাসেমী,যুব বিষয়ক সম্পাদক মুফতী বশীরুল হাসান খাদিমানী,ছাত্র বিষয়ক সম্পাদক মুফতী মাহবুবুল আলম,মুফতী গোলাম মাওলা,মাওলানা হাবীবুল্লাহ মাহমূদ কাসেমী,মাওলানা মাহবুবুর রহমান,মাওলানা কবীর আহমদ,মাওলানা আব্দুল্লাহ হিল বাক্বী, মাওলানা সাইফুদ্দীন ইউসুফ ফাহীম ও মাওলানা সুলাইমান মাদানী। সম্মেলনে মাওলানা তাফহীমুল হককে সভাপতি,মাওলানা ইসহাক কামালকে সাধারণ সম্পাদক ও চৌধুরী নাসীর আহমদকে সাংগঠনিক সম্পাদক করে আগামী সেশনের জন্য ৬১ সদস্যবিশিষ্ট যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন