রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

আবারো উপস্থাপনায় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়িকা কোনাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১০:৫৬ এএম

আবারো উপস্থাপনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়িকা সোমনুর মনির কোনাল। এবার ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’র ১৭তম আসরে উপস্থাপনা করবেন তিনি। এর আগে সিঙ্গাপুরে চ্যানেল আই পারফরম্যান্স অ্যাওয়ার্ডের উপস্থাপনা করেছিলেন কোনাল।

কোনাল বলেন, ‘সেটি ছিল ৭-৮ বছর আগের ঘটনা। তবে এবার হচ্ছে আরও বড় এবং গ্র্যান্ড আয়োজন। তাছাড়া ক্যান্টনমেন্ট এলাকায় সৈনিকদের সামনে কাজটি করব, যাঁরা সব সময় দেশের জন্য নিবেদিত থাকেন। তাই এই অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্ব নেওয়াটা আমার জন্য অত্যন্ত গৌরবের বলে মনে করি।’

এছাড়া আগামী মঙ্গলবার (১৮ অক্টোবর) পদ্মা সেতুর ওপারে প্রয়াত শেখ রাসেলের জন্মদিনে শেখ রাসেল ক্যান্টনমেন্টে অনুষ্ঠিত হতে যাওয়া ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’র ১৭তম আসরে থাকছে নানামাত্রিক চমক।

আয়োজক কর্তৃপক্ষ বলছে, পদ্মাপাড়ে এটিই হতে যাচ্ছে সবচেয়ে বড় রঙিন আয়োজন। উপস্থিত থাকবেন সংগীতসহ সব অঙ্গনের তারকারা। তবে শুরু থেকে শেষ পর্যন্ত কোনাল উপস্থাপনা করলেও কয়েকটি সেগমেন্টে মঞ্চে উপস্থাপনা করবেন ইমরান মাহমুদুল, অপু মাহফুজ।

জানা গেছে, ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানটি চলতি মাসের শেষে চ্যানেল আইয়ের পর্দা এবং চ্যানেল আইয়ের ইউটিউবে প্রচার হওয়ার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন