বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাচ্চাদের সাথেও বাজে ব্যবহার করেন সাকিব আল হাসান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:২০ পিএম

আবারো বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান। বিশ্বকাপের আগে ব্রিসবেনে বাংলাদেশী প্রবাসী কমিনিউটির সংবর্ধনা অনুষ্ঠানে মেজাজ হারিয়েছেন এই অলরাউন্ডার। এমনটাই অভিযোগ করছেন অনুষ্ঠানে অংশ নেয়া প্রবাসীরা।

ব্রিসবেনে বসবাসরত বাংলাদেশীরা শুক্রবার ক্রিকেটারদের জন্য সংবর্ধনার আয়োজন করেছিলেন শহরের ভিক্টোরিয়া চার্চে। নিমন্ত্রণ রক্ষা করে সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ক্রিকেটাররা। সেখানেই সাকিব আল হাসান প্রবাসীদের সাথে ছবি তুলতে ও অটোগ্রাফ দিতে অস্বীকৃতি জানান। বাচ্চাদের সাথেও বাজে ব্যবহারের অভিযোগও আসছে প্রবাসীদের থেকে।

একজন প্রবাসী বলেন, ’তিনি যেটা করেছেন, তা অপ্রত্যাশিত। অতিথিরা ছবি তুলতে গেলে সাকিব বলেন, এটা কি চিড়িয়াখানা? অথচ আমরা অন্য দলের ক্রিকেটারদের সাথেও ছবি তুলেছি, কথা বলেছি। সেখানে তো সাকিব আমাদের ক্রিকেটার।’

আরেকজন প্রবাসী বলেন, খেলোয়ারদের হলের ভেতরে নেয়ার জন্য গেটে ১৫ জন শিশুকে রাখা হয়েছিল। তাদের একজন সাকিবের হাত ধরতেই ঝাড়া দিয়ে হাত সরিয়ে নেন তিনি। তবে বাকি ক্রিকেটাররা শিশুদের হাত ধরে ভেতরে গেছেন। আবার দলের বাকি ১৪ জন ক্রিকেটার অটোগ্রাফ দিলেও সাকিব সেই আবেদনে সাড়া দেননি। এমনকি সাকিবকে বক্তব্য দিতে আহ্বান জানালে শুধু ‘ধন্যবাদ’ দিয়ে বক্তব্য শেষ করেন।

ফারুক রেজা নামের একজন জানান, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের পরামর্শে বিসিবি ও বাংলাদেশ দূতাবাসের সাথে যোগাযোগ করে এই সংবর্ধনার আয়োজন করেছিলেন তারা। তবে শর্ত ছিল সাংবাদিক রাখা যাবে না। এদিকে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন সাকিব, কিন্তু শেষে তার আচরণেই হতাশ হয়েছে প্রবাসীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
md.jahangir ২২ অক্টোবর, ২০২২, ১১:৪৪ পিএম says : 0
Trivial matter that mentioned you journalist.you are not patriotic,BNP
Total Reply(0)
বাংলাদেশে ২২ অক্টোবর, ২০২২, ৮:৩০ পিএম says : 0
পিপীলিকার পাখা গজায় মরিবার তরে। সাকিবের যেরকম অহংকার, সে রকম বেয়াদব। মনে হয় না সে বেশিদিন কোথাও টিকতে পারবে।
Total Reply(0)
Rony ২২ অক্টোবর, ২০২২, ২:৪৩ পিএম says : 0
জুয়াড়িদের ব্যবহার এমনই হয় তাই অবাক হওয়ার কিছু নেই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন