মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪ হিজিরী

আন্তর্জাতিক সংবাদ

রাশিয়া আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশীদার : ওআইসি মহাসচিব

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ১১:১৫ এএম

রাশিয়াকে অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশীদার হিসেবে ঘোষণা করেছে ইসলামি সহযোগিতা সংস্থা ওআইসি।

সংস্থাটির মহাসচিব হুসাইন ইব্রাহিম ত্বাহা সোমবার বলেছেন, ওআইসি'র পর্যবেক্ষক সদস্য হিসেবে রাশিয়ার সাথে সংস্থার সব দেশের সহযোগিতা জোরদার করা উচিত। ওআইসি ও রাশিয়ার মধ্যে বন্ধুত্ব শক্তিশালী করার ওপর জোর দেন তিনি।

হুসাইন ইব্রাহিম ত্বাহা আরো বলেন, যা ঘটছে তা উপলব্ধি করতে শুরু করেছে গোটা বিশ্ব। এ অবস্থায় রাশিয়ার সাথে বন্ধুত্ব এবং সম্পর্ক উন্নয়নের গুরুত্ব স্পষ্টভাবে তুলে ধরার উপযুক্ত সময় এসে গেছে।

ওআইসি'র একটি প্রতিনিধিদল গত রোববার রাশিয়া সফর করেছেন। সেখানে তিনি রুশ পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভসহ দেশটির কয়েকজন উচ্চপদস্থ কর্মকর্তার সাথে সাক্ষাত করেন। রুশ কর্মকর্তাদের সাথে দ্বিপক্ষীয় সম্পর্ক জোরদারের উপায় নিয়ে তার আলোচনা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
hassan ২৫ অক্টোবর, ২০২২, ১১:৫৯ এএম says : 0
ওআইসি একটা মাজা ভাঙ্গা সংগঠন এটা থাকলেও কি না থাকলেও কি এরা কি মুসলিমদের কে বাঁচাতে পারে কাফেরদের হাত থেকে অথবা তাগুত মুরতাদ মুনাফিক সরকারের হাত থেকে এরা তো নিজেরাই তাগুত ইহার মাধ্যমে বোঝা যায় এটা কি ধরনের মুসলিম নামের মুসলিম কাফেররা কখনো মুসলমানদের বন্ধু হতে পারে না আল্লাহ সরাসরি বলেছেন কোরআনে আর উনি বলছেন রাশিয়া আমাদের বন্ধু রাশিয়া আমাদের মুসলিমদের কে জঘন্যতম হত্যা করেছে আফগানিস্থানে বছরের-পর-বছর ধর্ষণ করেছে কেনিয়াকে হাজার হাজার মুসলিম কে ধ্বংস করেছে আমাদের মা বোনকে রেপ করেছে সিরিয়াতে লক্ষ লক্ষ অমুসলিমদের কে হত্যা করেছে মুসলিম অধ্যুষিত জায়গাগুলো সব মাটির সাথে মিশিয়ে দিয়েছে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন