বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় হলিউড অভিনেতা জর্ডানের মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ১০:১৭ এএম

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন হলিউড অভিনেতা লেসলি জর্ডান। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সোমবার (২৪ অক্টোবর) সকাল ৯টা ৩৮ মিনিটে গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন এই অভিনেতা। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন এজেন্ট ডেভিড শৌল।

যুক্তরাষ্ট্রের গণমাধ্যম সূত্রে জানা গেছে, সোমবার সকালে জর্ডান হলিউডের ভেতর দিয়ে গাড়ি চালিয়ে আসছিলেন। এমন সময় নিয়ন্ত্রণ হারিয়ে তার গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মারাত্মক আঘাত পান। পরে ফায়ার সার্ভিসের বাহিনী তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে যাওয়ার পর চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

লেসলি জর্ডানের মৃত্যুতে শোক জানিয়েছেন তার সহকর্মীসহ হলিউডের তারকারা। জর্ডানের সহকারী ডেভিড শাউল বলেছেন, এই তারকার মৃত্যুতে পৃথিবী ‘আঁধারে’ ছেয়ে গেছে।

আগামীতে লেসলি জর্ডান ‘রন’ নামের একটি সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল হলিউড অভিনেতা লেসলি জর্ডানের। চরিত্রের জন্য প্রস্তুতিও নিচ্ছিলেন। কয়দিন আগেই পরিচালক বেন আইজনার গণমাধ্যমে জানিয়েছিলেন, শিগগির শুটিং শুরু হবে।

১৯৮৬ সালে তিনি ‘দ্য ফল গাই’ টেলিভিশন সিরিজের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। দীর্ঘ ক্যারিয়ারে ‘হার্টস আফায়ার’, ‘দ্য হেল্প’, ‘দ্য কুল কিডস’, ‘কল মি ক্যাট’সহ একাধিক কাজ তাঁকে ক্যারিয়ারে অন্য উচ্চতায় নিয়ে গেছে।

কোভিড-১৯ মহামারির লকডাউনের সময়ে তরুণ দর্শকগোষ্ঠীর কাছেও জনপ্রিয় হয়ে ওঠেন জর্ডান। বিশেষ করে ইনস্টাগ্রামে ওই সময় দিনে দুইবার তিনি পোস্ট দিতেন, যা তার প্রোফাইলকে ৫৮ লাখ অনুসরণকারী জুটিয়ে দেয়। লেসলি জর্ডান প্রায়ই তার মাদকাসক্তি নিয়ে খোলামেলা আলোচনা করতেন, যেজন্য তাকে কারাগারেও যেতে হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন