শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ক্ষমতায় আসতে হলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে আসতে হবে -কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৭:৪৫ পিএম

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, তারেক জিয়ার জেল হয়েছে, পালিয়ে লন্ডনে আছে। সেখানে বসে স্বপ্ন দেখছে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করবে। খালেদা জিয়া এতিমের টাকা চুরি করেছে, তারো জেল হয়েছে, নির্বাচনে আর অংশগ্রহণ করতে পারবেন না; তিনিও স্বপ্ন দেখেন আন্দোলন করে সরকারের পতন ঘটিয়ে আবার প্রধানমন্ত্রী হবেন। আমি তারেক জিয়া- খালেদা জিয়াকে বলতে চাই, আন্দোলন করে, ষড়যন্ত্র করে, সামরিক বাহিনীর চত্রচ্ছায়ায় আর কোন দিন ক্ষমতায় আসতে পারবেন না। সংবিধান অনুযায়ী নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে। ক্ষমতার উৎস জনগণ। কাজেই, ক্ষমতায় আসতে হলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে আসতে হবে।
বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইলের মধুপুরের জলছত্র মাঠে অরণখোলা ও বেরীবাইদ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন মন্ত্রী এসব কথা বলেন। সম্মেলনে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এর আগে মন্ত্রী কালিহাতি উপজেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় বক্তৃতা করেন তিনি। এসময় মন্ত্রী বলেন, একটানা ১৫ বছর ক্ষমতায় থেকে আওয়ামী লীগ দেশে সুশাসন প্রতিষ্ঠা করেছে। এর ফলে অর্থনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অবকাঠামো, আইসিটিসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। যা বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে। কিন্তু দেশের মধ্যে বিএনপি এই উন্নয়ন দেখে না, দেখতে পায় না। তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের আরও ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই উন্নয়নকে আরো গতিময় করতে হবে, এগিয়ে নিতে হবে।
বিএনপি, স্বাধীনতাবিরোধী শক্তি, কিছু সুশীল সমাজ, কিছু বুদ্ধিজীবী, কিছু মিডিয়া নানারকম ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, তারা এমনভাবে প্রচার করছে যেন দেশ ধ্বংসের দ্বারপ্রান্তেু, এখনই সরকারের পতন হবে, এখনি আরেকটি নতুন সরকার আসবে। তিনি বলেন, আওয়ামী লীগের শক্তি দেশের জনগণ।আওয়ামী লীগ এতটা জনসম্পৃক্ত দল যে, বিএনপি আন্দোলন সমাবেশ করে আর ধাক্কা দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরাতে পারবে না। সভায় হাছান ইমাম খান এমপি, তানভীর হাসান ছোটমনির এমপিসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন