শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শাবির আবাসিক হলে তল্লাশি দেশীয় অস্ত্র উদ্ধার

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ছাত্রদের তিনটি আবাসিক হলে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার দিবাগত রাত ২টার দিকে বিশ^বিদ্যালয় প্রশাসনের উপস্থিতিতে সিলেট মেট্রোপলিটন পুলিশের একটি ইউনিট এই অভিযান চালায়।
সিলেট মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার ফয়সাল মাহমুদ জানান, শাহ পরান হলের ৪২৬ নম্বর কক্ষ থেকে ৪২ টি জিআই পাইপ, ৫টি দেশীয় রামদা, ৩টি রড উদ্ধার করা হয়েছে। বঙ্গবন্ধু হল থেকে ২৭ টি জিআই পাইপ, ১০ টি রড ও সৈয়দ মুজতবা আলী হল থেকে কয়েকটি রড উদ্ধার করা হয়েছে।
জানা যায়, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান নিয়ন্ত্রিত এই কক্ষে যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত, সাংগঠনিক সম্পাদক ইফতেহায আনোয়ার চৌধুরী ও অর্থ সম্পাদক সাদ্দাম হোসেন শ্রাবণ ৪২৬ নম্বর কক্ষে অবস্থান করতেন।
তবে সাধারণ সম্পাদক ইমরান খান বিষয়টি অস্বীকার করে বলেন, এই কক্ষটি আমার নিয়ন্ত্রণাধীন নয়। আমার নিজস্ব কোনো লোক এই কক্ষে অবস্থান করত না। বিশ^বিদ্যালয় প্রশাসনের লিখিত অনুরোধের ভিত্তিতে এই অভিযান চালানো হয়েছে বলে জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার ফয়সাল মাহমুদ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন