বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘নীরজা’সহ বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

১৯৮৬ সালে প্যান অ্যাম বিমান ছিনতাইয়ের এক পর্যায়ে নিহত এক ভারতীয় ফ্লাইট অ্যাটেনডেন্টের জীবন নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘নীরজা’ মুক্তি পাচ্ছে কাল। এর সঙ্গে মুক্তি পাচ্ছে ‘লাভশুদা’, ‘ইশক ফরেভার’ এবং ‘রিদম’।
‘নীরজা’  মুক্তি পাচ্ছে ফক্স স্টার স্টুডিওস এবং ব্লিং আনপ্লাগ্ড-এর ব্যানারে।  ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন অতুল কাসবেকার। রাম মাধভানির পরিচালনায় অভিনয় করেছেন সোনম কাপুর, শাবানা আজমি, যোগেন্দ্র টিকু এবং শেখর রবিজানি। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল খুরানা।
রোমান্স ড্রামা ‘লাভশুদা’ মুক্তি পাচ্ছে গালানি এন্টারটেইনমেন্ট লিমিটেডের ব্যানারে। বিজয় গালানি চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। গিরীশ কুমার, নবনীত কওর ধিলন, তিশকা চোপড়া, ফরিদা দাদী, নবনীত কস্তুরিয়া এবং সচিন খেদেকার বৈভব মিশ্রর পরিচালনায় অভিনয় করেছেন। সঙ্গীত পরিচালনা করেছেন মিথুন ও পরিচয়।  মাতাল অবস্থায় রাত কাটাবার পর সকালে এক অপরিচিত তরুণীকে পাশে পায় এক তরুণ, একসময় তার প্রেমে পড়ে সে।
রোমান্টিক কমেডি ‘ইশক ফরেভার’ মুক্তি পাচ্ছে ফ্রাইডে ওয়ান এন্টারটেইনমেন্টের ব্যানারে। ফিল্মটি প্রযোজনা করেছেন অজয় শাহ, হিমাংশু গান্ধি এবং শাবির বক্সওয়ালা। সমীর সিপ্পির পরিচালনায় অভিনয় করেছেন কৃষ্ণ চতুর্বেদী, রুহি সিং, লিসা রে, জাকির হুসেন, চেতন প-িত, সোনাল ঝা, আরিফ জাকারিয়া, গুরপ্রীত সিং, সচিন পারেখ এবং জাভেদ জাফরি। সঙ্গীত পরিচালনা করেছেন নাদিম সাইফি। এক বিচিত্র পরিস্থিতি আর পরিবেশে একজোড়া তরুণ-তরুণীর সাক্ষাত আর প্রেমে পড়ার গল্প।
ভিকি ফিল্মস প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে মিউজিকাল রোমান্স ফিল্ম ‘রিদম’। বিবেক কুমার ফিল্মটি প্রযোজনা করেছেন। অভিনয় করেছেন আদিল চৌধরি, রিনিল রুথ, গারলিন চোপড়া, কিরণ শ্রীনিবাস, বিভু রাঘব, কোশা জয়ষভাল, কুবা গ্রাস এবং সালমান আহমাদ। সালমান আহমাদ, সুরেশ পিটার্স, প্রণয় রিজিয়া, আদিল চৌধরি এবং নাভিদ জাফরি সঙ্গীত পরিচালনা করেছেন। তরুণদের  এক সঙ্গীত ও নৃত্য উৎসবকে ঘিরে চলচ্চিত্রটির কাহিনী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন