শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যাটরিনার ‘ফিতুর’ থেকে এগিয়ে যামির ‘সনম রে’

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কে ভেবেছিল এমন হবে? সব দিক থেকে ‘ফিতুর’ ফিল্মটির সম্ভাবনা ‘সনম রে’ থেকে বেশি ছিল। শীর্ষ তারকা, ভাল পরিচালক, দক্ষ নির্মাণ, মিডিয়া কাভারেজ এবং যথেষ্ট প্রচার- সব দিক থেকেই এগিয়ে ছিল ‘ফিতুর’ কিন্তু শেষ পর্যন্ত বিব্রতকর কাহিনীর একটি চলচ্চিত্রের কাছে বিব্রতকর এক অবস্থায় পড়তে হল।
রোমান্স ড্রামা ‘সনম রে’  পরিচালনা করেছেন দিব্য খোসলা কুমার। অভিনয় করেছেন পুলকিত সম্রাট, যামি গৌতম, উর্বশী রৌতেলা, ঋষি কাপুর এবং ভারতী সিং। সমালোচকরা একে বিব্রতকর কাহিনীর চলচ্চিত্রায়ন বরে উল্লেখ করেছে। এরপরও কোনও কারণে ২০ কোটি রুপিতে নির্মিত চলচ্চিত্রটিকে দর্শকরা অগ্রাধিকার দিয়েছে। মুক্তি পাবার প্রথম দিন ফিল্মটি আয় করেছে ৫.০৪ কোটি রুপি। শনিবার আর রবিবার ফিল্মটি আয় করেছে ৫.৫৬ কোটি রুপি এবং ৬.৪৫ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ১৭.০৫ কোটি রুপি। সোমবারে আয় ২.৫৬ কোটি রুপি। তার অর্থ হল পাঁচ দিনেই ফিল্মটি বিনিয়োগ উঠিয়ে আনতে পেরেছে।
চার্লস ডিকেন্সের ‘দ্য গ্রেট এক্সপেক্টেশন’ অবলম্বনে কাশ্মীরের পটভূমিতে নির্মিত হয়েছে রোমান্স ড্রামা ‘ফিতুর’ নির্মিত হয়েছে ৬০ কোটি রুপি বাজেটে। রোমান্টিক ড্রামাটি পরিচালনা করেছেন অভিষেক কাপুর। অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, ক্যাটরিনা কাইফ, টাবু, অদিতি রায় হায়দারি, রাহুল ভাট, অক্ষয় ওবেরয়,  লারা দত্ত, সুচিত্রা পিল্লাই, গোবিন্দ নামদেব এবং তালাত আজিজ। সূচনা দিনে ফিল্মটির আয় ৩.৬১ কোটি রুপি। এর পরের দুদিনের ৪.৫৪ কোটি রুপি এবং ৫.৯৬ কোটি রুপি আয় নিয়ে সপ্তাহান্তের আয় ১৪.১১ কোটি রুপি। সোমবার ফিল্মটির আয় ২.১ কোটি রুপি। এটি নিশ্চিত ফ্লপ।  

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন