শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যুক্তরাষ্ট্রে জনপ্রিয় র‌্যাপারকে গুলি করে হত্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ১০:৩২ এএম

যুক্তরাষ্ট্রে টেক্সাসের হিউস্টনে মিগোস ব্যান্ডের জনপ্রিয় তরুণ র‌্যাপার টেকঅফকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। মাত্র ২৮ বছর বয়সে মারা গেলেন এই মার্কিন র‍্যাপার। হিউস্টনের এক বোলিং অ্যালিতে গুলিবিদ্ধ হয়ে পড়ে যান তিনি। সেখানেই মৃত্যু হয় তার। একই ঘটনায় তার বন্ধু তথা মিগোস ব্যান্ডের আর এক সদস্য কুয়াভোও নাকি আহত হয়েছেন। এছাড়া আহত আরো দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে আত্মীয়, বন্ধুবান্ধব নিয়ে খেলছিলেন সঙ্গীততারকা। ব্যক্তিগত পার্টি চলছিল। সেখানেই ভিড়ের মধ্যে কেউ তাকে গুলি করেন। স্থানীয় সময় দুপুর আড়াইটায় ঘটনাটি ঘটেছে বিলিয়ার্ডস এবং বোলিং অ্যালির সামনের বারান্দায়।

পুলিশ আরো জানায়, ৪০-৫০ জন অতিথি ছিলেন সেই পার্টিতে। তার মধেই কেউ গুলি ছোড়েন। মাথা এবং ঘাড়ের মাঝামাঝি গুলি লাগে টেকঅফের। নিরাপত্তারক্ষীরা আওয়াজ শোনেন, কিন্তু কে গুলি করেছেন দেখতে পাননি। পুলিশ এসে দেখে, নিথর পড়ে আছেন এক যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। মৃত যুবক যে টেকঅফ তা আশপাশের মানুষই জানান।

এদিকে পরিবারের পক্ষ থেকে মৃতদেহ শনাক্ত করার সময় সেটি টেক অফের বলে নিশ্চিত করা হয়নি। তবে মঙ্গলবার সকালেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন টেকঅফ। সেখানে তাকে একই পোশাকে দেখা গেছে। সেই থেকেই নিশ্চিত হওয়া যাচ্ছে, সেটি টেকঅফেরই মরদেহ।

উল্লেখ্য, 'মিগোস' ব্যান্ডের সদস্য টেকঅফ এর আসল নাম কির্শনিক খারি বল। ২০০৮ সালে তিনি একজন র‌্যাপার হিসাবে ক্যারিয়ার শুরু করেন। চাচা কুয়াভো এবং কাজিন অফসেটকে নিয়ে গড়ে তোলেন হিপ-হপ ব্যান্ড দল মিগোস। টেকঅফকে যুক্তরাষ্ট্রের সবচেয়ে জনপ্রিয় র‌্যাপারদের একজন বলেই গণ্য করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন