রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

কন্যা সন্তানের বাবা হলেন সংগীতশিল্পী কিশোর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ১১:২৭ এএম

প্রথম সন্তানের বাবা হলেন সংগীতশিল্পী কিশোর। বুধবার (২ নভেম্বর) বেলা সোয়া তিনটার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন কিশোরপত্নী স্নিগ্ধা দাস। বাবা হওয়ার সুখবরটি নিশ্চিত করেছেন কিশোর নিজেই।

আনন্দের খবরটি নিশ্চিত করে কিশোর বলেন, ‘প্রথমবারের মতো সন্তানের বাবা হয়েছি। আমার কন্যা সন্তান হয়েছে। এই আনন্দ মুখে বলে প্রকাশ করতে পারবো না। হয়তো সময়ের সঙ্গে সঙ্গে অনুভূতিগুলো টের পাবো।’

মা-মেয়ের জন্য দোয়া চেয়ে কিশোর বলেন, ‘মা-মেয়ে দুজনেই সুস্থ আছেন। সবাই প্রার্থনা রাখবেন ওদের জন্য।’ কিশোর আরো জানান, এখনও কন্যার নাম চূড়ান্ত করেননি তারা। মা-মেয়েকে বাসায় নিয়ে নাম নিয়ে ভাববেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৪ নভেম্বর এক জমকালো আয়োজনের মাধ্যমে রাজধানীর লেডিস ক্লাবে স্নিগ্ধা দাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কিশোর। বিয়ের ঠিক তিন বছরের মাথায় তাদের ঘর আলো করে এলো একটি ফুটফুটে কন্যা সন্তান।

২০০৬ সালে ‘তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ রিয়েলিটি শো থেকে উঠে আসেন চট্টগ্রামের ছেলে কিশোর দাস। শুরুটা শুধুই কণ্ঠশিল্পী হিসেবে হলেও শেষ দশ বছরে তিনি সফলতার সঙ্গে কাজ করছেন সংগীত পরিচালক হিসেবে। পাশাপাশি গাইছেনও নিয়মিত। সম্প্রতি, ‘সবটা জুড়ে’ শিরোনামের গানের জন্য সুরকার হিসেবে ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড পেয়েছেন কিশোর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন