শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরার শ্যামনগরে ছিনতাইকারীর গুলিতে মোটরসাইকেল চালক গুলিবিদ্ধ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ১০:৫৬ এএম

সাতক্ষীরার শ্যামনগরে মোহাম্মদ মামুন হোসেন (২৮) নামের এক যুবককে গুলি করে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার নূরনগর ইউনিয়নের পাশের কার্টুনিয়া রাজবাড়ি কলেজের সামনের সড়কে এই ঘটনা ঘটে।


জানা গেছে, গুলির শব্দে আশ পাশের বাসিন্দারা এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে কোমরে গুলিবিদ্ধ অবস্থায় ওই যুবককে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।
মামুন শ্যামনগর উপজেলার নুরনগর ইউনিয়নের দক্ষিণ হাজিপুর গ্রামের আবদুল হামিদ গাজীর ছেলে।
শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকেরা জানান, অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত যুবকের পরিবারের বরাত দিয়ে তার প্রতিবেশী আবদুর রহিম জানান, কালিগঞ্জ থেকে হাজিপুর গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন মামুন। রাত ১০ টার দিকে কার্টুনিয়া রাজবাড়ি কলেজের সামনে পৌঁছানোর পর দুই তিনজন যুবক তার গতিরোধ করে। এ সময় তারা মামুনকে মারধর করে ব্যবহৃত মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে ধাক্কা দিয়ে দ্রুত নিজ মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টার সময় পিছন দিক থেকে তাকে গুলি করা হয়।
আবদুর রহিম আরো বলেন, কোমরে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে মামুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মিলন হোসেন বলেন, মামুন কোমরের বাঁ পাশে গুলিবিদ্ধ হয়েছেন। গুলি কোমর ভেদ করে ভেতরে ঢুকে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ বলেন, এক যুবক গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে পুলিশকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। সার্বিক বিষয়ে খোঁজ খবর নিয়ে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন