বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশ ১৯ নভেম্বর

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম


চলমান এইচএসসি ও সমমানের পরীক্ষার কারণে কিছু বিধি নিষেধ আরোপ করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষ। সে কারণে সারা দেশে বিভাগীয় শহরে বিএনপির গণসমাবেশ সমাবেশের অংশ হিসেবে আগামী ২০ নভেম্বর সিলেটে গণসমাবেশের নির্ধারিত তারিখ এক দিন এগিয়ে ১৯ নভেম্বর করা হয়েছে। গত শনিবার দুপুরে নগরীর একটি হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির এ কথা জানান। সভাটি পরিচালনা করেন, সিলেট জেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী।
সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা জানিয়েছেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক মিথ্যা’ মামলা প্রত্যাহার এবং চাল, ডাল, জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ, সারসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সারা দেশের ন্যায় সিলেটে নগরীর সরকারি আলিয়া মাদরাসা মাঠে গণসমাবেশ করবে বিএনপি
ইতিমধ্যে সমাবেশের জন্য মাদরাসা কর্তৃপক্ষ ও সিলেট সিটি করপোরেশনের অনুমতি চেয়েছে বিএনপি। এ ছাড়া নিরাপত্তার জন্য পুলিশকে অবহিতকরণ চিঠিও দেওয়া হয়েছে। বিএনপি নেতারা জানান, গতকাল থেকে শুরু হয়েছে এইচএসসি ও সমমানের পরীক্ষা। আলিয়া মাদরাসায় পরীক্ষার কেন্দ্র রয়েছে। তাই পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে সমাবেশ একদিন এগিয়ে আনা হয়েছে।
এতে আরো উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, মিজানুর রহমান চৌধুরী ও মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকিসহ প্রমুখ নেতারা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন