শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীতে সাংবাদিকের উপর হামলার অভিযোগ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ৫:০৭ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক দেশের কণ্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি রফিকুজ্জামান লিটনের উপর হামলার ঘটনা ঘটেছে। তাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল ৯ টায় বালিয়াকান্দি সদর ইউনিয়নের আমতলা বাজারের নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান এ হামলার ঘটনা ঘটে।
হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক রফিকুজ্জামান লিটন বলেন, বালিয়াকান্দি সদর ইউনিয়নের আমতলা গ্রামের সাকিব ভুঁইয়া (৩৫) ও গোলাম সারোয়ার ভুঁইয়া (৬০) তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডেকে নিয়ে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।
এ ঘটনায় রফিকুজ্জামান লিটন বাদী হয়ে বিকালে বালিয়াকান্দি থানায় সাকিব ভুঁইয়া ও গোলাম সারোয়ার ভুঁইয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
এঘটনায় বালিয়াকান্দিতে কর্মরত সাংবাদিকরা থানা প্রাঙ্গণে একটি প্রতিবাদ সভা করেছেন। প্রতিবাদ সভা থেকে দ্রুত মামলা গ্রহণ করে আসামিদের গ্রেফতারের অনুরোধ করেন। প্রতিবাদ সভায় বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল মিয়া, বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি আতিয়ার রহমান, বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের সভাপতি সঞ্জিত দাস সহ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সংবাদকর্মীরা বক্তব্য রাখেন।
বালিয়াকান্দি থানার ওসি আসাদুজ্জামান বলেন, একটি অভিযোগ পেয়েছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন