বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সকল মিনিবাস মালিক সমিতি সরকারের ইশারায় পুতুল নাচের মতো নাচছে - ডা. এজেডএম জাহিদ হোসেন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ১০:৩৭ পিএম

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ফরিদপুর বিভাগীয় গণ সমাবেশের প্রধান সমন্বয়কারী ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, বিএনপির গণসমাবেশকে বাধাগ্রস্ত করা, জনসমাগম সংকুচিত করা এবং গণদুর্ভোগ সৃষ্টি করার জন্য বাস মিনিবাস মালিক সমিতির নাম তারা ব্যবহার করেছে। আর বাস মিনিবাস মালিক সমিতিও সরকারের ইশারায় পুতুল নাচের মতো নাচছে।

মঙ্গলবার বিকেলে ফরিদপুরের বিভাগীয় গণসমাবেশ স্থল শহর থেকে প্রায় ৮ কিলোমিটার উত্তরে, আজিজ ইনস্টিটিউশন মাঠ, পরিদর্শনকালে সাংবাদিকদের নিকট এ কথা বলেন।
তিনি বলেন, গণতন্ত্রের আন্দোলনে বরিশালের ন্যায় ফরিদপুরের জনগণ সম্পৃক্ত হবে এবং ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশের মাধ্যমে আন্দোলনের প্রথম অধ্যায়ের সমাপ্তি হয়ে দ্বিতীয় অধ্যায়ের সূচনা হবে ইনশাআল্লাহ।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া, ফরিদপুর বিভাগীয় গণ সমাবেশের সমন্বয়কারী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম, কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাসুক, মো. সেলিমুজ্জামান সেলিম, মহিলা দলের যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু প্রমুখ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ এসময় শহরের কোমরপুর এমএ আজিজ ইন্সটিটিউট ময়দান পরিদর্শন করেন এবং মঞ্চ তৈরির প্রস্তুতির ব্যাপারে নির্দেশনা দেন।

এর আগে শহরের কাঠপট্টিতে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন। সভায় বৃহত্তর ফরিদপুরের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন