রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

অস্কারের ৯৫তম আসর উপস্থাপনায় জিমি কিমেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ১১:৫২ এএম

অস্কারের ৯৫তম আসর সঞ্চালনের দায়িত্ব পালন করবেন মার্কিন টেলিভিশন তারকা জিমি কিমেল। এ নিয়ে তৃতীয়বারের মতো তিনি অস্কারের মঞ্চে সঞ্চালনার দায়িত্ব পালন করবেন। এর আগে ২০১৭ ও ২০১৮ সালে অস্কারের দুটি আসর উপস্থাপনা করেছিলেন এই তারকা।

অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আগামী আসরের সঞ্চালক হিসেবে জিমি কিমেলের নাম ঘোষণা করার পরে আন্তর্জাতিক গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে রসিকতার সুরে ৫৪ বছর বয়সী জিমি কিমেল বলেছেন, ‘তৃতীয়বারের মতো অস্কারের সঞ্চালক হওয়ার ডাক পাওয়া হয়তো বিরাট সম্মান কিংবা ফাঁদ। যাই হোক, সবাই না বলার পর এত তাড়াতাড়ি আমাকে প্রস্তাব দেওয়ার জন্য অ্যাকাডেমি কর্তৃপক্ষের কাছে আমি কৃতজ্ঞ।’

২০১৮ সালে সর্বশেষ জিমি কিমেলকে অস্কারে উপস্থাপনায় দেখা গিয়েছিল। পরে টানা তিন বছর অস্কারের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কোনো সঞ্চালক ছিল না। চলতি বছরের অস্কার আসরে আবারও উপস্থাপককে অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব দেওয়া হয়। কিন্তু গত মার্চের ৯৪তম অস্কার অনুষ্ঠানে কমেডিয়ান ক্রিস রককে অভিনেতা উইল স্মিথের কষে চড় মারার ঘটনা গোটা দুনিয়ায় কাঁপন ধরিয়ে দিয়েছিল। ফলে ৯৫তম আসরে এমন বিতর্কের পুনরাবৃত্তি না হওয়ার দায়িত্ব থাকছে জিমি কিমেলের কাঁধে। সেজন্যই এমন বক্তব্য দিয়েছেন তিনি।

হলিউডের ডলবি থিয়েটারে ৯৫তম অস্কার অনুষ্ঠান হবে আগামী বছরের ১২ মার্চ। এবিসি নেটওয়ার্ক অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন