শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলো গুরুদাসপুরের মেয়র!

গুরুদাসপুর(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ৩:৩৩ পিএম

সড়ক দুর্ঘটনার কবলে পরে অল্পের জন্যে প্রাণে বেঁচে গিয়েছেন নাটোরের গুরুদাসপুর উপজেলা আ-লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ শাহনেওয়াজ আলীা মোল্লা ও নাটোর জেলা পরিষদের সদস্য সরকার মেহেদী হাসান এবং পৌর যুবলীগের সভাপতি আবু তাহের সোনার। শুক্রবার আনুমানিক দুপুর ১২টায় নাটোর থেকে প্রাইভেটকার যোগে ফেরার পথে ধারাবারিষা ইউনিয়নের সিধুলী মোড়ে নিয়ন্ত্রন হারিয়ে একটি পুকুরে পড়ে যায়। ঘটনাস্থল থেকে মেয়রসহ আরো তিনজনকে উদ্ধার করে স্থানীয়রা। এ ঘটনায় কেউ গুরুত্বর আহত হয়নি।

গাড়ির চালক মোঃ হিরো আহমেদ জানান, শুক্রবার সকাল আনুমানিক ১১টার সময় নাটোর থেকে গুরুদাসপুরের উদ্দেশ্যে রওনা হন মেয়রসহ আরো দুই জনকে নিয়ে। নয়াবাজার পার হয়ে ধারাবারিষা ইউনিয়নের সিধুলী মোড়ে এসে নিয়ন্ত্রয়ন হারিয়ে প্রথমে একটি বৈদ্যুতিক খুটির সাথে গাড়ির ধাক্কা লাগে। পরে রাস্তার পাশের পুকুরে পরে যায়। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে।

এ বিষয়ে মেয়র শাহনেওয়াজ আলী বলেন, ভাড়ায় চালিত একটি প্রাইভেটকার নিয়ে ব্যক্তিগত কাজে নাটোর থেকে গুরুদাসপুরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পরি। মহান আল্লাহ পাক অল্পের জন্য প্রাণে বাচিঁয়েছেন। গাড়িটি প্রথমে খুটির সাথে ধাক্কা না খেয়ে যদি সরাসরি পুকুরের পানির মধ্যে ডুবে যেতো তাহলে আমরা কেউ গাড়ি থেকে বের হতে পারতাম না। মহান আল্লাহ পাকের অশেষ কৃপায় তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি আমাদের। সুস্থ্য অবস্থায় বাসায় ফিরেছি। বর্তমানে বাড়িতেই অবস্থান করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন