শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কামরাঙ্গীরচর থেকে ইজি বাইক চালক হত্যার মূল আসামি শাকিব র‍্যাবের হাতে গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৭:৫৭ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে চাঞ্চল্যকর ইজি বাইক চালক আরশাদ কে গলা কেটে হত্যার মূল পরিকল্পনাকারী ও হত্যাকারী শাকিবকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০। আজ রোববার বিকেল ৪টায় কেরানীগঞ্জের রাজেন্দ্রপুরে র‍্যাবের সদর দপ্তরে মিডিয়া প্রেসব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১০ এর অধিনায়ক (পরিচালক) এডিশনাল ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন।

প্রেস ব্রিফিংয়ে তিনি আরো বলেন, গত ১জুলাই বিকেলে নিহত আরশাদ তার অটো রিক্সা নিয়ে যাত্রী পরিবহনের জন্য বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। গত ২জুলাই সিরাজদিখানের পশ্চিম রাজাদিয়া (লালবাড়ি) এলাকা থেকে গলা কাটা অবস্থায় আরশাদের লাশ উদ্ধার করা হয়। ওই দিনই আরশাদের স্ত্রী মোছাম্মৎ জিয়াসমিন আক্তার বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করেন।

এই মামলা সূত্রে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গত ১২নভেম্বর কামরাঙ্গীরচর খোলামোরা খেয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে হত্যার মূল পরিকল্পনাকারী ও হত্যাকারী শাকিব মোল্লা ওরফে কায়সার(২২) কে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক কামরাঙ্গীরচরের পূর্ব রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে অটোরিকশা চোর চক্র অপর হোতা মোঃ শাহ আলম (৪২)কে গ্রেফতার করা হয় । এ সময় শাহ আলমের নিকট থেকে ৬টি চোরাই অটো রিক্সা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত শাকিব ও শাহ আলম জানায় আরশাদের অটো রিক্সাটি তাদের চোর চক্রের অপর সদস্য মোহাম্মদ রাকিব হোসেন এর কাছে বিক্রি করে দেওয়া হয়েছে।

এই তত্ত্বের সূত্র ধরে আজ (১৩ নভেম্বর) রোববার ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার বাকুরিয়া পাড়ায় অভিযান চালিয়ে নিহত আরশাদের অটো রিক্সাটি উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন