ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নারায়ণগঞ্জের মানুষ নৌকা প্রতীকই বেছে নেবে : কাজী জাফরউল্লাহ

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ১:০৯ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ বলেছেন, নৌকা স্বাধীনতার প্রতীক। শান্তির প্রতীক। উন্নয়নের প্রতীক। আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জের মানুষ নৌকা প্রতীকে ভোট দিয়ে মেয়র প্রার্থী আইভীকে জয়যুক্ত করবে। সরকারের ধারাবাহিক উন্নয়ন ও নারায়ণগঞ্জের উন্নয়নের স্বার্থেই মানুষ নৌকায় ভোট দেবে। গতকাল নারায়ণগঞ্জের দেওভোগ এলাকায় মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে সঙ্গে নিয়ে তরিকত ফেডারেশনের নেতাদের সঙ্গে বৈঠকে তিনি এসব কথা বলেন।
কাজী জাফরউল্লাহ আরও বলেন, আজকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী যেমন আওয়ামী লীগের প্রার্থী তেমনি ১৪দলেরও প্রার্থী। তাকে বিজয়ী করার দায়িত্ব আমাদের সকলের। আর মাত্র কয়েকদিন আছে। এই কয়েকদিনের মধ্যে আমাদের আরো ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামি-তাহলে বিজয় সুনিশ্চিত।   
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, এই মুহূর্তে দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবচেয়ে জনপ্রিয় প্রতীক নৌকা। নারায়ণগঞ্জ সি্িট নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভীও নগরীতে ব্যাপক জনপ্রিয়। আগামী ২২ ডিসেম্বর তার বিজয় হবেই। বিজয়ের মাসে আইভীর বিজয় লাভের মধ্যে দিয়ে হবে আমাদের আরেকটা বিজয়।
বৈঠকে তরিকত ফেডারেশনের মহাসচিব হাবিবুর রহমান মাইজভান্ডারি বলেন, সংগঠনের চেয়ারম্যান এমপি হওয়ায় তিনি নিবাচন কমিশনের বিধি মোতাবেক তিনি আসতে পারেননি। আমাকে দায়িত্ব দেয়া হয়েছে নারায়ণগঞ্জ সিটিতে নৌকার পক্ষে কাজ করতে আপনাদের সঙ্গে কথা বলতে। এখন থেকে স্বাধীনতা পক্ষে শক্তির প্রতীক নৌকাকে বিজয়ী করতে মাঠে থাকবো।
বৈঠকে তরিকত ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর বশর মাইজভান্ডারি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, আওয়ামী লীগ নেতা জহির শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।
গতকাল সকাল থেকে রাত পর্যন্ত আইভীর পক্ষে কেন্দ্রীয় নেতাদের মধ্যে প্রচারণায় অংশ নেন প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, যুগ্ম সম্পাদক কোহেলী কুদ্দুস মুক্তি, ঢাকা মহানগর যুবলীগের উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, আওয়ামী লীগ নেতা জহির শিকদার, লিটন সাহা, এস এম মাসুদ দুলাল, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ প্রমুখ। এ ছাড়াও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহীদুল্লাহ বাদল, মহানগরের সাধারণ সম্পাদক খোকন সাহা প্রমুখ। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন