রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

বালিয়াকান্দিতে সাংবাদিক হত্যা চেষ্টাকারীদের শাস্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৩:৫৮ পিএম

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক দেশের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি রফিকুজ্জামান লিটনকে হত্যা চেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও মিথ্যা চাঁদাবাজি মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্ত্বরে জেলা উপজেলার সংবাদকর্মীরা মানববন্ধনে অংশ নেন।
বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি আতিয়ার রহমান আতিকের সভাপতিত্বে গোলাম মোর্তবা রিজুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও এটিএন বাংলার টিভির জেলা প্রতিনিধি লিটন চক্রবর্ত্তী, প্রথম আলোর জেলা প্রতিনিধি এজাজ আহম্মেদ, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ^াস, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল মিয়া, সাধারন সম্পাদক কামরুজ্জামান কামরুল, বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের সভাপতি সনজিত দাস, সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগান্তরের উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেনসহ রাজবাড়ী ও বালিয়াকান্দিতে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা মিথ্যা মামলা দায়েরকারী গোলাম সরোয়ার ভূঁইয়াকে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানানোসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান তারা। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহি কর্মকর্তা আম্বিয়া সুলতানার নিকট আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহি কর্মকর্তা আম্বিয়া সুলতানা বলেন, রাজবাড়ী ও বালিয়াকান্দিতে কর্মরত সাংবাদিকদের কাছ থেকে ২টি স্মারকলিপি পেয়েছি। যথাযথ নিয়ম অনুযায়ী স্মারকলিপি ২টি প্রেরণ করা হবে।
বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ বলেন, সাংবাদিক হত্যাচেষ্টা মামলার আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন