রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

কোন মাদক কারবারিরা গুলি করলো তা উদঘাটন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

সীমান্তে কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৪:২৫ পিএম

তুমব্রু সীমান্তে গোয়েন্দা (ডিজিএফআই) কর্মকর্তা নিহতের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তিনি কীভাবে গুলিবিদ্ধ হলেন এবং কোন মাদক কারবারিরা তাকে গুলি করলো এসব বিষয় নিয়ে আমরা কাজ করছি।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দুর্ঘটনাবশত একজন অফিসার সেখানে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। এ ঘটনার সত্য উদঘাটন করে আমরা পরবর্তীতে জানাবো।


সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে মাদক অভিযানে গিয়েছিল তারা। অভিযানের জায়গাটি নোম্যান্সল্যান্ড। সেখানে কয়েক হাজার রোহিঙ্গা অবস্থান করে বলে জানা গেছে।

 

মন্ত্রী আরও বলেন, যখন এ ধরনের অভিযানে যাওয়া হয়, তখন গোয়েন্দা সংস্থা পরিকল্পনামাফিক অভিযান হয়ে থাকে বলেও মন্তব্য করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

 

এর আগে সোমবার (১৪ নভেম্বর) দিনগত রাত ১টায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব ও ডিজিএফআই'র মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআইয়ের একজন কর্মকর্তা দেশের জন্য আত্মত্যাগ করেন। এসময় আহত হন র‌্যাবের একজন সদস্য

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন