সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ০৭ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

রোনালদোর রাঁধুনির বেতন পৌনে ৬ লাখ টাকা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ১১:২৪ এএম

আগামী রোববার থেকে শুরু হচ্ছে কাতার বিশ্বকাপ। তার আগে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে দূরত্ব বেড়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। কদিন আগেই কোচ এবং ক্লাব সম্পর্কে বিরূপ মন্তব্য করেছেন পাঁচবারের বর্ষসেরা। এর মধ্যেই পর্তুগিজ গণমাধ্যম জানালো, নতুন বাড়ির জন্য চারজন কর্মী নিয়োগ করেছেন রোনালদো, যাদের একজন রাঁধুনি। আর তার মাসিক বেতন ৪৮০০ পাউন্ড, বাংলাদেশি মুদ্রায় যা ৫ লাখ ৮৫ হাজার টাকার বেশি।

১২ হাজার বর্গফুটের বাড়িটি তৈরি হয়ে গেলেও সব কাজ এখনো শেষ হয়নি। ধারণা করা হচ্ছে, আগামী বছরের শুরুর দিকেই বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং সন্তানদের নিয়ে নতুন বাড়িতে থাকতে শুরু করবেন তিনি। সেই লক্ষ্যে এখন থেকেই তিনি সবকিছু ঠিকঠাক করে রাখছেন। এর ধারাবাহিকতায় নিয়োগ দেওয়া হয়েছে গৃহকর্মীদের।

পর্তুগিজ গণমাধ্যম জানিয়েছে, রোনালদোর নতুন বাড়ি তৈরির খরচের কথা আগেই জানাজানি হয়েছে। কাতার বিশ্বকাপের আগে নতুন করে চর্চা শুরু হয়েছে তার রাঁধুনির মাসিক বেতন নিয়ে। সূত্রের খবর, ক্যারিয়ারের শেষ এক বা দুই বছর লিসবনের ছোটবেলার ক্লাবে খেলতে পারেন তিনি। মায়ের ইচ্ছাকে গুরুত্ব দিয়েই ছোটবেলার ক্লাবে ফুটবল ক্যারিয়ার শেষ করতে চান রোনালদো।

ছোটবেলার ক্লাবে খেলার সময় অবশ্যই নিজের নতুন বাড়িতে থাকবেন রোনালদো। সে জন্যই অনেক দেখেশুনে রাঁধুনি নিয়োগ করেছেন। যিনি তার জন্য নির্দিষ্ট পদ্ধতিতে রান্না করতে পারবেন। পাশাপাশি স্ত্রী এবং সন্তানদের জন্যও রান্না করতে পারবেন। স্বাস্থ্য সচেতন রোনালদো রাঁধুনির বেতন নিয়ে কোনো আপস করতে চাননি। সংবাদমাধ্যমের দাবি, লিসবনের একটি স্কুলে সন্তানদের ভর্তি করার বিষয়টিও চূড়ান্ত করে ফেলেছেন সি আর সেভেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন