মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
শুক্রবার সকালে টুঙ্গিপাড়া পৌঁছে নেতৃবৃন্দ পুস্পস্তক অপর্ণ করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। নেতৃবৃন্দ কিছুক্ষণ মাজারের পাশে নীরবে দাঁড়িয়ে থাকার পর পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রূহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করেন।
এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আবুল হাসানাত আব্দুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ধর্ম বিষয়ক সম্পাদক  আলহাজ শেখ মোহাম্মদ  আব্দুল্লাহ, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক শেখ আবুল বশার খায়ের, টুঙ্গিপাড়ার সাবেক উপজেলা  চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক পৌর মেয়র মো: ইলিয়াস হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদন করা হয়।
এ ছাড়া বিজয় দিবসের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে  টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ করে গোপালগঞ্জে দিবসের কর্মসূচির শুভ সূচনা করেন গোপালগঞ্জের জেলা প্রশাসক মো: মোখলেসুর রহমান সরকার। জেলা প্রশাসন পর একে একে পুলিশ সুপার  এস এম এমরান হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ গোপালগঞ্জ জেলা ইউনিট, গোপালগঞ্জ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় সর্বস্তরের সাধারণ মানুষের ঢল নামে বঙ্গবন্ধুর মাজার কমপ্লেক্সে। বিজয়ের এই ক্ষণে ‘জয় বাংলা’ সেøাগানের মাধ্যমে স্বাধীনতার এ মহানায়ককে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন উপস্থিত সর্বসাধারণ।
পুষ্পস্তবক অর্পণ শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু, মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদ এবং ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারের শাহাদাৎবরণকারী সকল সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন