বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের কলকাতার সিনেমায় ঢাকার রোশান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ১১:৪৯ এএম | আপডেট : ১১:৫০ এএম, ১৯ নভেম্বর, ২০২২

ঢাকাই সিনেমার পরিচিত মুখ জিয়াউল রোশান। কিছুদিন আগে তার অভিনীত 'অপারেশন সুন্দরবন' ছবিটি মুক্তি পায়। এবার সুখবর জানালেন এই অভিনেতা। তিনি এবার ইতিহাসখ্যাত মীরজাফরের চরিত্রে অভিনয় করবেন। মীরজাফরের বিশ্বাসঘাতকতার গল্প নিয়ে 'মীরজাফর চ্যাপ্টার টু' নামে কলকাতায় নির্মিত হচ্ছে সিনেমাটি। রোশান এর আগে দেবের সঙ্গে 'ককপিট' সিনেমাতেতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন।

জানা গেছে, এই সিনেমার মাধ্যমেই ভারতের ‘কালো তালিকা’ থেকে বেরিয়ে আবার কলকাতায় সিনেমার কাজে ফিরছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। সিনেমায় ফেরদৌসকে দেখা যাবে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকার একজন প্রভাবশালীর চরিত্রে। তার নায়িকা কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর রোশানের বিপরীতে কাজ করবে প্রিয়াঙ্কা সরকার।

তবে নামে মীরজাফর হলেও 'মীরজাফর চ্যাপ্টার টু' সিনেমাতে ঐতিহাসিক মীর জাফরের গল্প থাকবেনা বলেই জানালেন রোশান। তার ভাষ্য, মীরজাফরে এই সময়ের যারা বিশ্বাসঘাতক তাদের দেখানোর জন্যই এমন নামকরণ করা হয়েছে।

আরও জানা গেছে, বাঙালি পরিচালক অর্কদ্বীপ তৈরি করছেন সিনেমাটি। আর প্রযোজনার দায়িত্বে রয়েছেন রানা সরকার। আগামী ১ জানুয়ারি থেকে ভারতের মুর্শিদাবাদে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে। সিনেমাটির প্রি-প্রোডাকশনের জন্য ২৬ নভেম্বর কলকাতা যাচ্ছেন ফেরদৌস ও রোশান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন