মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

মীর সাব্বিরকে ‘ঢোঁড়া সাপ’ থেকে সাবধান থাকার পরামর্শ ওমর সানির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৪:৪৭ পিএম

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’-এর ফাইনাল রাউন্ডের মঞ্চে উপস্থাপিকা ইসরাত পায়েলকে উদ্দেশ্য করে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি মন্তব্য করেন অভিনেতা মীর সাব্বির। সেই মন্তব্য নিয়ে সোশ্যালে ও সংবাদমাধ্যমে অভিনেতাকে ক্ষমা চাওয়ার আহ্বান করেন উপস্থাপিকা। যা নিয়ে সোশ্যালে শুরু হয় নানা বিতর্ক। ইতিমধ্যেই উপস্থাপিকা ইসরাত পায়েল অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে অভিযোগ তোলার পর উল্টো বিপাকে পড়েছেন। কারণ, তাকে নিয়ে ইতোমধ্যেই কড়া কথা বলেছেন অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়সহ শোবিজের অনেকে। এবার অভিনেতা মীর সাব্বিরের পক্ষে কথা বললেন চিত্রনায়ক ওমর সানি।

চিত্রনায়ক ওমর সানি তার ফেসবুকে মীর সাব্বিরকে সমর্থন করে লিখেছেন, ‘মীর সাব্বির আমার দেশি ছোট ভাই, তোমার কোন দোষ না। ভাইরালের শিকার তুমি, ঢোঁড়া সাপ থেকে সাবধান হই’।

গত ১১ নভেম্বর ‘মিসেস ইউনিভার্স ২০২২’র গ্র্যান্ড ফিনালের মঞ্চের উপস্থাপিকা ছিলেন ইসরাত পায়েল। আর এই প্রতিযোগিতার বিচারক ছিলেন মীর সাব্বির। চূড়ান্ত পর্বের আয়োজনে বক্তব্য দিতে মঞ্চে উঠেন মীর সাব্বির। সেখান থেকে নামার ঠিক আগ মুহূর্তে উপস্থাপিকা পায়েল তাকে অনুরোধ করেন, আঞ্চলিক ভাষায় একটি সংলাপ বলার জন্য।

উপস্থাপিকার অনুরোধে মাইক্রোফোন হাতে নিয়ে এই অভিনেতা বলেন, ‘আমার নাটকের সংলাপ এখন মনে পড়ছে না।’ খানিকটা সময় নিয়ে তিনি আঞ্চলিক ভাষায় পায়েলকে উদ্দেশ্য করে বলেন, ‘এই মাতারি তুমি এই রহম উদলা গাইয়ে দাঁড়ায় আছো কিয়ের লাইগ্যা।’

এই ঘটনায় পরবর্তী সময়ে ক্ষিপ্ত হন পায়েল। সামাজিক মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে তিনি মীর সাব্বিরকে ক্ষমাও চাইতে বলেন। পরে বিষয়টি নিয়ে নিজের বক্তব্য স্পষ্ট করেন জনপ্রিয় এই অভিনেতা। মীর সাব্বিরের দাবি, এটা বুলিং নয় বুলি তথা বরিশালের আঞ্চলিকতা। এটি সিরিয়াস কিছু নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন