শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রতিটি হত্যার জবাব সরকারকে দিতে হবে: রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ১:৪৮ পিএম

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি’র শান্তিপূর্ণ আন্দোলন দমাতে বেছে বেছে নেতাকর্মীদের হত্যা করছে অবৈধ সরকার। সরকারের নির্দেশেই বাঞ্ছারামপুরে ছাত্রদল নেতা নয়নকে গুলি করে হত্যা করেছে পুলিশ। সরাসরি তার গায়ে বন্দুক ঠেকিয়ে গুলি চালিয়ে হত্যা করা হয় নয়নকে। এর আগেও ভোলার নুরে আলম, আব্দুর রহিম, নারায়ণগঞ্জের মোঃ শাওন প্রধান এবং মুন্সিগঞ্জের মোঃ শাওন, যশোরের আব্দুল আলিমকে হত্যা করা হয়েছে। প্রতিটি হত্যার জবাব শেখ হাসিনা সরকারকে দিতে হবে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে আজ নয়াপল্টনে জিয়া পরিষদের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
রুহুল কবির রিজভী আরও বলেন, কর্তৃত্ববাদী শেখ হাসিনার মসনদ এখন ভেঙ্গে পড়ার উপক্রম। দেশের অর্থনৈতিক অবস্থা দেউলিয়া হয়ে গেছে। সারাদেশের মানুষ প্রতিবাদ বিক্ষোভে ফেটে পড়েছে। বিএনপি’র সমাবেশে সাধারণ মানুষের ঢল নামছে। ফ্যাসিষ্ট সরকার বুঝতে পেরেছে-তারা আর টিকে থাকতে পারবে না। তাই রক্তের হোলি খেলায় মেতে উঠেছে তারা। বেছে বেছে বিএনপি’র তরুণ নেতাদের হত্যা করা হচ্ছে। জনপদের পর জনপদ তারা রক্তে রঞ্জিত করছে। কিন্তু নেতাকর্মীদের হত্যা করে সরকারের শেষ রক্ষা হবে না। এই সরকারের পতন ছাড়া জনগণ রাজপথ ছাড়বে না।
এ সময় আরও উপস্থিত ছিলেন-জিয়া পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুল কুদ্দুস, মহাসচিব প্রফেসর এমতাজ হোসেন, বিএনপি’র স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, অধ্যক্ষ নজরুল ইসলাম, ডাঃ জাহিদুল কবিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Huda ২০ নভেম্বর, ২০২২, ২:২৬ পিএম says : 0
ভিডিও দেখা গেছে কর্মীরা নীরবে পিছনে ফেরে যাচ্ছে, পিছন থেকে গুলি করা হয়েছে। ভিডিওতে মুখোমুখী সংষের কিছুই দেখা যাচ্ছে না. মিথ্যা বলার সীমা থাকা উচিত? আবার মামলাও হয়েছে, ক্ষমতার লীলা খেলা!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন