সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ০৭ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

বিষাদের ছায়া নেমেছে বাজিকরদের মনে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ২:১১ পিএম

অংশগ্রহণকারী ৩২টি দলের মধ্যে পরিষ্কার ফেবারিট হিসেবেই কাতারে পা রেখেছিল আর্জেন্টিনা। গতকাল বিশ্বকাপের প্রথম ম্যাচে সৌদি আরবের মুখোমুখি হয় লিওনেল মেসির দল। দ্বিতীয়ার্ধ শুরুর আগ পর্যন্ত অধিকাংশ ফুটবলবোদ্ধা এবং লুসাইল স্টেডিয়ামের দর্শকরা আর্জেন্টিনার ২-১ গোলের হারের কথা হয়তো স্বপ্নেও ভাবেননি। এমনকি সৌদি সমর্থকরাও না। কিন্তু ঘটেছে তার উল্টোটাই। আর্জেন্টিনাকে হারিয়ে বিশ্বকাপের ইতিহাসে বড় অঘটনের জন্ম দিয়েছে সৌদি আরব। সেই খুশিতে সৌদিতে চলছে উদযাপন। দেশটিতে ছুটিও ঘোষণা করা হয়েছে।

সৌদিদের মনে যেমন খুশির বন্যা বইলেও বিষাদের ছায়া নেমেছে বাজিকরদের মনে। কারণ বাজিকররা আর্জেন্টিনাকে পরিষ্কার ফেবারিট ধরে দলটির পক্ষেই বাজি ধরেছিলেন। কিন্তু বাড়ি ফিরেছেন খালি হাতে। তেমনই একজন বাজিকরের কথা জানিয়েছে ডেইলি মেইল। এক প্রতিবেদনে তারা বলেছে, ১ লাখ ৬০ হাজার ডলার বাজি ধরেছিলেন এক ব্যক্তি। আর্জেন্টিনা জিতলে তিনি পেতেন ১ লাখ ৮০ হাজার ডলার। আর্জেন্টিনা হেরে যাওয়ায় তিনি বাড়ি ফিরেছেন শূন্য হাতে।

আরেক বাজিকর ১ লাখ ডলার বাজি ধরেছিলেন। ৩ গোলের ব্যবধানে আর্জেন্টিনা জিতলে পেতেন ১ লাখ ৭০ হাজার ডলার। খালি হাতে বাড়ি ফিরেছেন তিনিও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন