মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডাকাতির প্রস্তুতিকালে খুলনায় ৫ ডাকাত গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৪:২৯ পিএম

ডাকাতির প্রস্তুতির সময় পুলিশের হাতে পাঁচ ডাকাত সদস্য গ্রেপ্তার হয়েছে। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে তাদের নগরীর সোনাডাঙ্গা থানাধীন ছোট বয়রা জলিল স্মরণীর আজিজের মোড় থেকে গ্রেপ্তার করা হয়। এসময়ে পুলিশ তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গ্রেপ্তার হওয়া ডাকাত দলের সদস্যরা হলেন, মো: বখতিয়ার শেখ, হামিদ মোল্লা, সুজন হাওলাদার, মতিয়ার রহমান ও জিয়া শেখ। গ্রেপ্তার হওয়া সকলেই বাগেরহাটের বাসিন্দা।
সোনাডাঙ্গা থানার এস আই মুক্তা বলেন, বুধবার রাতে গ্রেপ্তার হওয়া ডাকাতেরা নগরীর ছোট বয়রা আজিজের মোড় সাজিল মাদানী এন্টারপ্রাইজের সামনে অবস্থান করছিল। এর আগে স্থানীয়রা তাদের গতিবিধি দেখে সন্দেহ করে। পুলিশকে আগে থেকে বিষয়টি তারা জানিয়ে রাখে। রাত সাড়ে ১১ টার দিকে পুলিশ তাদের সন্দেহজনক ঘোরাফেরা দেখে সেখানে অবস্থানের কারণ জানতে চায়। কিন্তু তারা কোন সন্তোষজনক উত্তর দিতে পারেনি। পরে তাদের সকলের দেহ তল্লাশী করে তলোয়ার, লোহার রড, স্টীলের চাকু ও সিজার উদ্ধার করে। আটকের পর রাতে পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে সোনাডাঙ্গা থানায় ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করে।
সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক বলেন, রাতে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে। আজ বৃহষ্পতিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন