সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

কিংবদন্তি অভিনেতা কমল হাসান অসুস্থ, ভর্তি হয়েছেন হাসপাতালে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৫:২৭ পিএম

দক্ষিণের কিংবদন্তি অভিনেতা কমল হাসান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল বুধবার (২৩ নভেম্বর) চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তার অসুস্থতার খবরে স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন ভক্তরা। তার দ্রুত আরোগ্য কামনা করছেন তারা।

ভারতীয় সরকারি সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, নিয়মিত কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করাতে হাসপাতালে যান অভিনেতা। তবে আগে থেকেই জ্বরে ভুগছিলেন তিনি। বুধবার রাতে পরিস্থিতি গুরুতর হলে চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র হাসপাতালে হাসপাতালে যান তিনি। পরে সেখানেই চিকিৎসকের পরামর্শে ভর্তি করা হয় তাকে। তাকে আপাতত কয়েক দিন বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

এদিকে চলতি বছর হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে কমল হাসানের। বিগ বস তামিল সিজন ৬-এর শুটিং নিয়ে ব্যস্ত তিনি। দক্ষিণের বিখ্যাত এই শো সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন কমল। সম্প্রতি হায়দরাবাদে বিখ্যাত পরিচালক কে বিশ্বনাথের সঙ্গে দেখা করতে দেখা যায় কমল হাসানকে। হায়দরাবাদে গিয়ে তার সাক্ষাতের ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। শংকরের ‘ইন্ডিয়ান ২’ ছবিতেও কাজ করছেন কমল। মণিরত্নমের ‘কেএইচ ২৩৪’ ছবির শুটিংও খুব তাড়াতাড়ি শুরু হওয়ার কথা।

ভারতের পদ্ম বিভূষণ পুরস্কার প্রাপ্ত অভিনেতা কমল হাসান একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক, লেখক এবং রাজনীতিক। দক্ষিণের অসংখ্য সিনেমার পাশাপাশি কাজ করেছেন বাংলা ছবিতেও। ১৯৭৭ সালের কবিতা সিনেমায় দেখা গিয়েছিল তাকে। এই সিনেমায় কমলের সঙ্গে অভিনয় করেছিলেন রঞ্জিত মল্লিক, মালা সিনহা, সন্ধ্যা রায়, অনিল চট্টোপাধ্যায়, শমিত ভঞ্জের মতো বিখ্যাত সব তারকারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন