মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

খণ্ড খণ্ড মিছিল নিয়ে রাতে টাউন হল মাঠে বিএনপি নেতাকর্মীরা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৮:৫৮ পিএম

আগামী ২৬ নভেম্বর শনিবার কুমিল্লা বিএনপি'র বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যা রাত থেকেই চাঁদপুর ব্রাহ্মণবাড়িয়া ও বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা নগরীতে প্রবেশ করছেন। নগরী ও আশপাশের হোটেল, নেতাকর্মীদের খালি করা বাসাবাড়ি ইতিমধ্যে পরিপূর্ণ হয়ে গেছে।

তাদের জন্য খাবার ও বিশ্রামের ব্যবস্থা নিয়ে ব্যস্ত সময় পার করছেন বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতারা।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটা থেকে সমাবেশস্থল কুমিল্লা টাউন হল মাঠে চলছে মঞ্চ তৈরির কাজ। রাত সাড়ে আটটার দিকে বিভিন্ন উপজেলা থেকে আসা নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে টাউন হল মাঠে প্রবেশ করতে দেখা যায়।

কেন্দ্রীয় বিএনপির ত্রান- পূর্ণবাসন বিষয়ক সম্পাদক ও কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির আহবায়ক হাজী আমিনুর রশীদ ইয়াছিন বলেন হাজার হাজার নেতাকর্মী কুমিল্লামূখী হয়েছেন। সড়কগুলোতে এখন নেতাকর্মীদের ভীড়।

কেন্দ্রীয় বিএনপির বহিস্কৃত সদস্য ও সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেন, বৃহস্পতিবার পর্যন্ত ২৫ হাজার কর্মীকে আমি রিসিভ করেছি। তাদের মধ্যে চাঁদপুরের ফরিদগঞ্জ, হাজীগঞ্জসহ কুমিল্লার ১৭ টি উপজেলা থেকে এসেছেন। আমার ৭৮ টি ফ্ল্যাট ও আবাসিক হোটেলে নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। তাদের জন্য তিনবেলা খাবার ত্রিপল বিছিয়ে ঘুমানোর ব্যবস্থা করে দিয়েছি।

সাক্কু আরো বলেন, সমাবেশ সফল করতে আগামীকাল সমাবেশস্থলেই আমরা জুম্মার নামাজ আদায় করবো।

কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন বলেন, আমরা সমাবেশস্থলের থেকে একটু দূরে কেন্দ্রীয় ঈদগায়ে জুম্মার নামাজ আদায় করবো। সম্মেলন সফল করতে নেতাকর্মীরা অঙ্গিকারাবদ্ধ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন