মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

যশোরে অ্যাড. আকরাম ও বগুড়ায় আলীম আহবায়ক করে জেলা জাপার আহবায়ক কমিটি অনুমোদন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৯:২১ পিএম

দেশের দক্ষিণ ও উত্তরের দুই গুরুত্বপূর্ণ জেলায় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নির্দেশনায় গঠন করা হয়েছে আহবায়ক কমিটি। জেলা দুটি হলো খেজুরের রস-গুড়ের শহর যশোর ও দইয়ের শহর বগুড়া।

প্রবীণ আইনজীবী ও দলের সিনিয়র নেতা অ্যাডভোকেট মাহবুবুল আলম বাচ্চুকে সমন্বয়কারী করে দেয়া যশোর জেলা জাতীয় পার্টির আহবায়ক করা হয়েছে অ্যাডভোকেট একেএম আকরাম হোসেনকে। আর মো.আব্দুর রহমান বাদল চাকলাদারকে দেয়া হয়েছে সদস্য সচিবের দায়িত্ব। এছাড়া অ্যাডভোকেট মো. কামরুজ্জামান, অ্যাডভোকেট মো. হাবিবুর রহমান, অ্যাডভোকেট আশরাফুর রহমান, শেখ আবু মন্নাফ শিমুল, শেখ মো. আব্দুস সাত্তার ও মো. মনিরুজ্জামান মনিরকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। মো. ফরিদ আহমেদ, মো. রায়হান হোসেন, মো. রিপন হোসেন, মো. মোস্তাক হোসেন ও অ্যাডভোকেট মো. জামিরুল ইসলামকে যুগ্ম সদস্য সচিব হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। ২৫ সদস্যের কমিটিতে রয়েছেন মো. শিমুল হোসেন, মো. খায়রুল ইসলাম, মো. আতিকুর রহমান, মোছা. শাহিদা বেগম, মোছা. রুমা আক্তার, মো. সেলিম রেজা, মো. রুস্তম আলী, মো. আকবর হোসেন, মো. আরিফুল ইসলাম, মোছা. রহিমা বেগম ও মো. আজিজুল ইসলাম।

এদিকে দইয়ের শহর বগুড়ায় আলহাজ্ব মো. আব্দুল আলীমকে আহবায়ক ও মো. আব্দুস সালাম বাবুকে সদস্য সচিব করে ৩৩ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন মো. হারুন উর রশিদ তালুকদার, মো. সাহিদুল ইসলাম, মো. সামছুর রহমান রতন এবং মো. ফরহাদ আলী খোকনকে যুগ্ম সদস্য সচিব করা হয়েছে। কমিটিতে সদস্যদের মধ্যে আছেন মো. ইব্রাহিম আলী ধলু, অধ্যাপক আমজাদ হোসেন, মো. শাহীন সরদার, মো. আব্দুস সামাদ তালুকদার, মো. আইয়ুব হোসেন, মো. তরিকুল ইসলাম রিপন, মো. রবিউল হাসান মাসুদ, মো. মামুনুর রশিদ মামুন, মো. ডা. মুসা, মো. আব্দুর রশিদ, মো. সানাউল হক সানা, মো. আজিজুল হক রাজু, মোহাম্মদ আলী, মো. লোকমান হোসেন, মো. এমদাদ হোসেন মিলন, মো. খায়ারুল ইসলাম, মোছা. সুবর্ণা তালুকদার, মো. রাজু শেখ, মো. রিতিশ, মো. আইয়ুব হোসেন, মো. জহুরুল ইসলাম, মো. আফছার আলী, মো. আব্দুল বাতেন, মো. নজরুল ইসলাম মুকুল, মো. আবুল হোসেন, মো. জহুরুল ইসলাম ও মো. সাহাদত হোসেন।

এদিকে ময়মনসিংহের মো. আব্দুল আউয়াল সেলিমকে জাতীয় পার্টির কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য করা হয়েছে। এছাড়া মো. ইদ্রিস আলী ও মো. গিয়াস উদ্দিন দুলালকে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক হিসেবে অন্তর্ভূক্ত করা হয়েছে। উল্লেখিত কমিটি ও পদ পদবিসমূহ জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের অনুমতিক্রমে পার্টি ও বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদের পরামর্শে কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্ অনুমোদন দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন