মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খেলাধুলা

‘মুশফিক সবসময়ই চ্যাম্পিয়ন’

মাশরাফির চোখে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ১২:০২ এএম

বিপিএলের নবম আসরে সরাসরি চুক্তিতে দল পাননি মুশফিকুর রহিম। তবে প্লেয়ার্স ড্রাফটে প্রথম সেটের প্রথম রাউন্ডে তাকে দলে টেনে নিয়েছে সিলেট স্ট্রাইকার্স। দলটির অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ড্রাফট শেষে মুশফিককে দলে পেয়ে পরিকল্পনা বাস্তবায়নের তৃপ্তির কথা জানিয়েছেন।
আগের দিন দুপুরে রাজধানীর একটি অভিজাত হোটেলে হওয়া ড্রাফটের প্রথম ডাকে লিটন দাসকে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দ্বিতীয় ডাকে সিলেটে যান মুশফিক। বিপিএলের নয় আসরে মুশফিকের অষ্টম দল এটি। প্রথমবারের মতো মাশরাফির সঙ্গে একই দলে খেলবেন তিনি। সব মিলিয়ে ১২ দেশির সঙ্গে ৯ বিদেশি মিলিয়ে দল সাজিয়েছে মাশরাফির সিলেট। এই প্রক্রিয়া শেষ করে সংবাদ মাধ্যমে দল নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন তিনি। মুশফিকের ব্যাপারে জিজ্ঞেস করা হলে, এ অভিজ্ঞ ক্রিকেটারকে দলের পরিকল্পনা অনুযায়ীই নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মাশরাফি, ‘মুশফিক সবসময় চ্যাম্পিয়ন। মুশফিক যেকোনো ম্যাচে, যেকোনো সময়, যেকোনো মুহ‚র্তে.... ও সবসময় সেরাটা দিয়ে আসছে। কিন্তু একজন খেলোয়াড়ের কি কোনো নিশ্চয়তা আছে? এখন মাঠে কেমন খেলবে সেটা নির্ভর করে ওই দিনের উপর। খেলোয়াড় হিসেবে মুশফিক কেমন? এই প্রশ্ন মনে হয় না এখানের কারও আছে। এখন কেমন করবে সেই নিশ্চয়তা তো আসলে কেউ দিতে পারে না। তবে আমাদের প্রথম পছন্দই ছিল মুশফিক। যে পরিকল্পনা ছিল সেটা অনুযায়ীই পেয়েছি আমরা। এটা দলের জন্য খুব ভালো হয়েছে।’
বিপিএলের আগের আট আসরে দুরন্ত রাজশাহী, সিলেট রয়্যালস, সিলেট সুপারস্টার, বরিশাল বুলস, চট্টগ্রাম ভাইকিংস, রাজশাহী কিংস ও খুলনা টাইগার্সের হয়ে খেলেছেন মুশফিক। টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ ৯৬ ম্যাচ খেলে দ্বিতীয় সর্বোচ্চ ২৫২৫ রান করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন