সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে মারপিট, গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরণের অভিযোগ এনে মামলা, কৃষকদল নেতা গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ১০:০০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের বিরুদ্ধে মারপিট, গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরণের অভিযোগ এনে মামলা দায়ের করেছে এক অটো চালক। এই মামলায় পুলিশ কৃষকদলের এক নেতাকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে। মামলায় ২৬ জনকে নামে ও অজ্ঞাত নামা আরও ১০/১৫ জনকে আসামি করা হয়েছে।

জানা যায়, ফুলপুরে গত ২২ নভেম্বর উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা ছিল। বিএনপির কর্মীসভায় যোগদান করতে আসার পথে বিকালে খেজুরতলা কুড়িয়া ব্রিজ নামক স্থানে সংঘর্ষের ঘটনা এবং এসময় অটো রিক্সাসহ গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা উল্লেখ করে গোদারিয়া মাস্টার রোডের বাসিন্দা অটো চালক মোঃ মাহমুদুল হক স্বপন বাদি হয়ে বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতা কর্মীদের বিরুদ্ধে বুধবার ফুলপুর থানায় মামলা দায়ের করেন। ফুলপুর থানার মামলা নং- ৩৩, তারিখ- ২৩/১১/২২ইং। ধারা ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন ৩/৬, তৎসহ ১৪৩/৩৪১/ ৩২৩/৪২৭/৩৪ পেনাল কোড। মামলায় বিএনপি নেতা এমদাদ হোসেন খান, আমজাদ সরকার, আমিনুল ইসলাম তালুকদার, একেএম রফিকুল ইসলাম সোহেল, কৃষকদল নেতা ওয়াজেদুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি সানোয়ার হোসেন, সাধারন সম্পাদক বিপুল ফকির, সহ-সভাপতি আমিনুল ইসলাম লিটন, জেলা উত্তর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক টুটুলসহ ২৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরও ১০/১৫ জনকে আসামি করা হয়েছে। ফুলপুর থানা পুলিশ অভিযান চালিয়ে বুধবার রাতে জেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক ওয়াজেদুল ইসলামকে গ্রেফতার করে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বৃহস্পতিবার কোর্টে প্রেরণ করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন