বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির গণসমাবেশ ঘিরে মিছিলের নগরী কুমিল্লা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ৫:১২ পিএম

বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে উৎসব আর মিছিলের নগরীতে পরিণত হয়েছে কুমিল্লা। বিশেষ করে সমাবেশস্থল কুমিল্লা টাউনহল মাঠের আশাপাশে বিরাজ করছে অন্যরকম বর্ণিল পরিবেশ।

শুক্রবার জুমfর নামাজের পর খন্ড খন্ড মিছিল প্রবেশ করছে নগরীতে। নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান প্রবেশ করছে টাউনহল মাঠে। কেউ কেউ মিছিল নিয়ে নগরীর প্রাণকেন্দ্র কান্দিরপাড় ও আশপাশের সড়ক প্রদক্ষিণ করে শনিবারের সমাবেশের থা জানান দিচ্ছে। এমন দৃশ্যে রাজপথ যেনো খণ্ড খণ্ড মিছিলে প্রকম্পিত।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ও নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদ, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে আগামীকাল এ গণসমাবেশ হচ্ছে। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশে যোগদিতে বৃহস্পতিবার থেকেই কুমিল্লায় আসতে শুরু করেন নেতাকর্মীরা। পাশের জেলা ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর থেকে শুক্রবার বিপুল সংখ্যক নেতাকর্মী কুমিল্লা পৌঁছান।

এদিকে কুমিল্লার আশপাশের উপজেলা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী পিকআপ গাড়ী নিয়ে নগরীতে প্রবেশ করে বিকেল ৪টার দিকে তারা কেন্দ্রিয় ঈদগাহে অবস্থান নেয়। পরে মিছিল নিয়ে টাউনহল অভিমুখে রওয়ানা হয়। এছাড়া নগরীর বিভিন্ন ওয়ার্ড বিএনপি, সদর উপজেলা বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে নগরীতে ব্যাপক শোডাউন করে।সবমিলে মিছিল আর মিছিলের স্লোগানে প্রকম্পিত নগরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন