বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে ৫ হাজার পিছ ইয়াবাসহ উপসহকারী কৃষি কর্মকর্তা আটক

আড়াইহাজার(নারায়ণগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ৯:১০ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ৫ হাজার পিছ ইয়াবা তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এদের মধ্যে একজন সরকারী কর্মকর্তা, তার স্বামী ও গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিনপাড়া মার্কাজ মসজিদ সংলগ্ন এলাকায় একটি প্রাইভেটকার দিয়ে ইয়াবা পাচারকালে পুলিশ ওই তিনজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো আড়াইহাজার উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার (৪২), তার স্বামী দক্ষিনপাড়া এলাকার মৃত মফিজউদ্দিন মিয়ার ছেলে মোতাহার হোসেন সেলিম (৪৫) ও প্রাইভেটকার চালক একই এলাকার মৃত হযরত আলীর ছেলে আজিজুল হক (৩০)।
পুলিশ জানায়, গোপন সংবাদ ছিল একটি প্রাইভেটকারে মাদক পাচার হচ্ছিল। ওই খবরে পুলিশের টিম সেখানে অভিযান চালায়। প্রাইভেটকারে ৫ হাজার পিছ ইয়াবা পাওয়া গেছে ও গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে।

এদিকে গ্রেপ্তার আড়াইহাজারের উপ সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার জানান, তারা তিন বান্ধবী ঢাকায় বেড়াতে যায়। ফেরার পথে দুই বান্ধবীকে নামিয়ে সে বাড়ি ফিরছিলো। সন্ধার কিছু আগে তার স্বামী সেলিম ফোন করে জানায় সে যাত্রাবাড়ী আছে যেন তাকে নিয়ে যায়। তবে তার সাথে কি ছিল না ছিল জানা নেই তার। গত এক বছর ধরে তার সাথে আমার তেমন যোগাযোগ নেই। সম্প্রতি সে ভালো হয়ে গেছে বলে তার কাছে অঙ্গীকার করে কান্নাকাটি করেছে। এ ঘটনায় সাথে সে জড়ি নয়।


এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, পাঁচহাজার পিস ইয়াবাসহ প্রাইভেটকার ও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, সেলিম আগেও একবার গ্রেফতার হয়েছিল। তবে আকলিমা আক্তারের মাদকের সংশ্লিষ্টতার বিষয়ে থানায় কোন পুর্ব রেকর্ড নাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন