শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার বারহাট্টা বিএনপির অফিস ভাংচুর ঃ ৫ নেতাকর্মী আহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ৪:৩৭ পিএম

নেত্রকোনা বারহাট্টা উপজেলা বিএনপি অফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। আজ শনিবার বেলা ২.৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটেছে। এতে ৫ জন বিএনপি নেতা কর্মী আহত হয়েছেন।

বারহাট্টা উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রহমত আলী সাংবাদিকদের জানান, আজ দুপুরে দলীয় কার্যালয়ে কৃষক দলের উদ্যোগে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ কার্যক্রম চলাকালে আওয়ামী লীগের নেতা কর্মীরা দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এ সময় তারা চেয়ার টেবিল ভাংচুর করে। হামলায় বিএনপির ৫ নেতা কর্মী আহত হয়।আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছ। তিনি অভিযোগ করে বলেন, ১০ই ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ ঠেকাতে আওয়ামী লীগ পরিকল্পিত ভাবে দেশব্যপি এ ঘটনা ঘটাচ্ছে।তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জনান।

এ ব্যপারে বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান খায়রুল কবির খোকন বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপি আন্দোলনের নামে দেশকে অস্থিতিশীল করার পায়তারা চালাচ্ছে। আওয়ামী লীগ স্থানীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বিএনপির এ অপতৎপরতা প্রতিরোধ করেছে।

এ ব্যপারে অতিরিক্ত পুলিশ সুপার ( ডি এস বি) মোঃ লুৎফর রহমান বলেন, যতদুর শুনেছি বিএনপির নেতা কর্মীরা আওয়ামী লীগের মিছিলে ককটেল নিক্ষেপ করলে আওয়ামী লীগের নেতা কর্মীরা ইট পাটকেল নিক্ষেপ ও দলীয় কার্যালয়ে হামলা চালায়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন