বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

আর্জেন্টিনার জয়ে, মেসিকে ফ্লাইং কিস দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১১:১৯ এএম

কাতার বিশ্বকাপে শেষ ষোলোর আশা জিইয়ে রাখলো মেসির আর্জেন্টিনা। রাতে গুরুত্বপূর্ণ ম্যাচে মেক্সিকোর বিপক্ষে বল দখলে এগিয়ে থাকলেও প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে ডি মারিয়ার পাশ থেকে ম্যাচের ৬৪তম মিনিটে গোল করে দলকে লিড এনে দেন অধিনায়ক লিওনেল মেসি। পরে সতীর্থ এনজো ফার্নান্দেসকে দিয়ে করান আরেক গোল। জয় নিশ্চিত হয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন আর্জেন্টিনা সমর্থকরা।

ঢাকাই সিনেমার প্রতিবাদী নায়িকা পরীমনি আর্জেন্টিনার অন্ধভক্ত। তবে তার স্বামী অভিনেতা শরিফুল রাজের প্রিয় দল ব্রাজিল। আর তাই রাত জেগে পরী একা খেলা দেখলেও ঘুমাচ্ছিলেন রাজ। খেলার মাঝে রাজকে ঘুম থেকে ডাকার একটি ভিডিও পোস্ট করেছিলেন নায়িকা।

এরপর মেসি যখন প্রথম গোলটি দেন, সে সময় মেসির একটি ছবি পোস্ট করে পরীমনি লেখেন, ‘মেসি, আই লাভ ইউ’।

তার ঘন্টা খানিক পর (রাত ৩টা ৩৫ মিনিট) আরেকটি ভিডিও পোস্ট করেন পরীমনি। ক্যাপশনে লিখেছেন, ‘মেসি একটা ভালোবাসা’। সঙ্গে লাভের ইমোজি। মাত্র তিন সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, খেলা শেষে কথা বলছেন মেসি। টিভিতে সেই দৃশ্য দেখে তাকে ফ্লাইং কিস দিচ্ছেন পরী। হাসিতে জানান দিচ্ছেন তার উচ্ছ্বাসের কথা।

উল্লেখ্য, মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচটি ছিল আর্জেন্টিনার জন্য ডু অর ডাই। হারলেই বিদায় নিতে হতো কোচ লিওনেল স্কালোনির দলকে। তাই কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে টিকিয়ে রাখতে তাকেই কিছু একটা করতে হবে, এটা জানতেন লিওনেল মেসি। তিনি করেও দেখিয়েছেন। দ্বিতীয়ার্ধে তার দুর্দান্ত গোলেই তো প্রাণ ফিরে পায় আর্জেন্টিনার সমর্থকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন