শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

অভ্যন্তরীণ

সিংগাইরে অটোরিকশায় আগুন : বিএনপি

নেতা আটক

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম


মানিকগঞ্জের সিংগাইরে ককটেল বিস্ফোরণ ও সিএনজিচালিত অটোরিকশায় আগুন দেয়ার অভিযোগ সিংগাইর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুরকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাত পৌনে ৯টার দিকে হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর বাসস্ট্যান্ড এলাকার মুক্তিযোদ্ধা কমপ্রেক্সের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনা নিয়ে বিএনপির নেতারা বলছেন, এটা পুলিশের সাজানো নাটক। আর পুলিশ বলছেন বিএনপির কর্মীরা এ ঘটনা ঘটিয়েছে।
এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে মানিকগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনীয়ার মঈনুল ইসলাম খান শান্ত বলেন, এটা একটি সাজানো নাটক। বিএনপির নেতা ককর্মীদের মনে ভয়ভীতি সৃষ্টির লক্ষে প্রতিপক্ষের নেতাকর্মীরা এই ঘটনা ঘটিয়ে বিএনপির ওপর দায় দিচ্ছে। তিনি বলেন, সাজানো ঘটনায় পুলিশ আব্দুল গফুকে আটক করেছে। তিনি একজন মুদি ব্যাবসায়ী ওই সময় দোকানের কাজকর্ম শেষ করে বাড়িতে ছিলেন। তাঁকে মিথ্যা ঘটনা সাজিয়ে বাড়ি থেকে আটক করেন। উক্ত ঘটনার সঠিক তথ্য উদঘাটন করে ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবি করেন তিনি।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে সামনে রেখে গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে সিংগাইর বাসস্টান্ড এলাকায় একটি মিছিল বের করে পৌর বিএনপির নেতা-কর্মীরা। মিছিল থেকে ককটেল বিস্ফারণ করে ও দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন ধরিয়ে দেয় তারা। পরে বিএনপির একজনকে আটক করা হয়েছে। বাকি জড়িতদের আটকের চেষ্টা চলছে।
এদিকে সিংগাইর পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এড. খোরশেদ আলম ভূঁইয়া জয় জানান, গত শনিবার রাতে বিএনপির কোনো কর্মসূচি ছিল না।
অটোরিকশায় আগুন দেয়ার ঘটনা পুলিশের সাজানো। ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির নেতাকর্মীরা যাতে যেতে না পারে এজন্য ভয়ভীতি দেখানো এবং হয়রানির উদ্দেশে প্রতিপক্ষরা এমন ঘটনা ঘটিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন