বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

জমি লিখে না দেয়ায় বরিশালে স্বামীকে কুপিয়ে খুন করল স্ত্রী

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ৭:৩০ পিএম

জমি লিখে না দেয়ায় মহানগরীর পলাশপুর বৌ-বাজার এলাকায় সোমবার রাতে কথা কাটাকাটির জেরে স্ত্রীর হাতে খুন হয়েছে স্বামী। মহানগর পুলিশের কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস নাগ সাংবাদিকদের জানান, নিহত ৬০ বছর বয়সী শেখ ইকবাল কবিরের বাড়ি ওই এলাকায়।

দুই কন্যা সন্তানের জনক শেখ ইকবাল লঞ্চে সুকানির কাজ করতেন। পক্ষাঘাতগ্রস্ত হওয়ায় চাকরি ছেড়ে অটোরিকশা চার্জ করা ও ভাড়া দেওয়ার ব্যবসা শুরু করেন।ইকবালের স্ত্রী জাফরিন আরা পপিকে (৪০) এ ঘটনায় আটক করেছে পুলিশ।

কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, পারিবারিক বিষয় নিয়ে রাত সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর রাত ১০ টার দিকে বাসার ছাদে বসে থাকা অবস্থায় ইকবালকে বটি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন পপি।এ সময় ইকবালের চিৎকারে স্বজনরা ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা ইকবালকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।কিন্তু ঢাকা নেওয়ার পথেই ইকবালের মৃত্যু হয়। লাশ বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজের মর্গে ময়না তদন্ত শেষে নিকট জনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

পপিকে আটকের সময় হত্যার কাজে ব্যবহৃত বটি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। “প্রাথমিক জিজ্ঞাসাবাদে পপি স্বামী ওপর হামলার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। জমি ও বাড়ি তার নামে লিখে না দেয়ায় স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে ক্ষিপ্ত হয়ে তাকে কুপিয়েছে’ বলে পপি জানিয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন