শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

নির্মাতার নামে অভিনেত্রীর জিডি, ফেসবুকে স্ট্যাটাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ১০:১৩ এএম

ঢাকাই চলচ্চিত্রের নবাগতা নায়িকা রাজ রিপা। এরই মধ্যে কয়েকটি সিনেমার কাজ সম্পন্ন করেছেন, সেগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি তিনি ‘ব্যাচেলর ইন ট্রিপ’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। চুক্তির সময় সাইনিং মানি হিসেবে মোট পারিশ্রমিকের ৩০ ভাগ টাকা দেয়ার কথা থাকলেও না পেয়ে সিনেমার পরিচালক ও প্রযোজককে ‘প্রতারক’ বলে মন্তব্য করেছেন রিপা। এমনকি বিষয়টি নিয়ে সোশ্যালে দীর্ঘ একটি স্ট্যাটাসও দিয়েছেন তিনি।

রাজধানীর রমনা থানায় প্রতারণা ও হুমকির অভিযোগ এনে নাসিম সাহনিকের নামে তিনি সাধারণ ডায়েরি করেন। জিডি নং-১৭৪৬। জিডিতে উল্লেখ করেন, সিনেমায় সাইনিংয়ে ৩০ ভাগ টাকা দেয়ার কথা উল্লেখ থাকলেও টাকা দেননি। টাকা চাইতে গেলে হুমকি দেন। এর আগে রাজ রিপা তার ফেসবুকে এ নিয়ে স্ট্যাটাস দেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল পৌনে ৭টার দিকে ফেসবুকে এক স্ট্যাটাস দেন। সেখানে জানান, নতুন যে সিনেমায় সাইনিং করেছেন সেটা করবেন না। দুদিন আগেই পরিচালক নাসিম সাহনিককে জানিয়েছেন বিষয়টি।

রিপা তার স্ট্যাটাসে আরও জানান, তিনি গত ২৫ নভেম্বর সিনেমায় সাইন করেন। সাইনিংয়ের সময় ৩০ ভাগ পারিশ্রমিক দেয়ার কথা ছিল। কিন্তু তা কয়েকদিন পরও আসেনি। তাকে নিয়ে নতুন সিনেমার নিউজও করানো হয়েছে। যারা ৩০ ভাগ পারিশ্রমিক দেয়ার যোগ্যতা রাখেন না তাদের সিনেমায় কাজ করবেন না বলে জানান এই নবাগত।

প্রসঙ্গত, রাজ রিপা পরিচালক ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমার মাধ্যমে সিনেমায় অভিষেক করেন। এর কিছু অংশের কাজ এখনো বাকি রয়েছে। এছাড়া তার অভিনীত ‘ময়না’ সিনেমা এখন মুক্তির অপেক্ষায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন