শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বাঘায় বসত ঘরে বৃদ্ধ দম্পতির লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ৩:৩২ পিএম

রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর বিলপাড়া গ্রাম থেকে বৃদ্ধ নাজিম-আম্বিয়া দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।
জানা যায়, উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর বিলপাড়া গ্রামের নাজিম উদ্দিন (৭৫) ও তার স্ত্রী আম্বিয়া বেগম (৬৫) মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। প্রতিদিন তারা সকালে ঘুম থেকে ওঠে। কিন্তু বুধবার সকাল ৭টা পর্যন্ত তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে পাশের বাড়ির নেপাল শেখ নামের এক বৃদ্ধ তার বাড়িতে খোঁজ নিতে গিয়ে দেখেন আব্বিয়া বেগম বারান্দায় চকির ওপর চটের বস্তা গায়ে দিয়ে এবং নাজিম উদ্দিন বারান্দায় চকির নিচে শুয়ে আছে। কাছে গিয়ে দেখেন তারা মৃতাবস্থায় পড়ে আছেন। পরে স্থানীয়দের জানালে পুলিশকে খবর দেওয়া হয়।
এদিকে নাজিম-আম্বিয়া দম্পতির নাতি ইমন হোসেনের স্ত্রী খদেজা খাতুন সাগরী গত ১৫ নভেম্বর আত্মহত্যার কয়েক দিন পর থেকে ঠিকমতো ইমন বাড়িতে থাকে না। এ নিয়ে নাজিম-আম্বিয়া দম্পতি মানসিক চাপে ছিল বলে স্থানীয়রা জানান।
এ বিষয়ে বাঘা থানার এসআই দুরুল হুদা বলেন, নাজিম-আম্বিয়া দম্পতির নাত বউ গত ১৫ নভেম্বর আত্মহত্যা করে। এ ছাড়া তিন বছর আগে নাজিম-আম্বিয়া দম্পতির ছেলে কামরুজ্জামান আত্মহত্যা করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক চাপে তারা আত্মহত্যা করতে পারে।
এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন