মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হঠাৎ ব্রাজিল টিমে করোনা আতঙ্ক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ১০:৪৮ এএম

কাতার বিশ্বকাপে ক্যামেরুনের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচের আগে ব্রাজিল শিবিরে দুঃসংবাদ। একাধিক ফুটবলার হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। দলে এখন করোনা আতঙ্ক। ফুটবলারদের হোটেলের বাইরে না যাওয়ার নির্দেশনাও দেওয়া হয়েছে।

ব্রাজিলের প্রথম ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে গোড়ালিতে আঘাত পেয়ে মাঠ ছেড়েছিলেন নেইমার। সুইজারল্যান্ডের বিরুদ্ধে খেলতে পারেননি। শুক্রবার ক্যামেরুনের বিরুদ্ধেও পাওয়া যাচ্ছে না তাকে।

আর এর মধ্যে অসুস্থ হওয়া খেলোয়ারের তালিকা লম্বা হচ্ছে। নেইমারের পর অসুস্থ হয়ে পড়েছেন আলেক্স সান্দ্রো, অ্যান্টনি ডস স্যান্টোস, অ্যালিসন বেকার, লুকাস পাকেতা, ভিনিসিয়াস জুনিয়র, রাফিনহাসহ একাধিক ফুটবলার। কারও হালকা জ্বর ও গায়ে ব্যথা রয়েছে। কেউ কেউ আবার এর সঙ্গে বমিও করছেন।

তিনি আরও বলেন, কাতারে দিনের বেলায় প্রচণ্ড গরম। রাতে তাপমাত্রা দ্রুত নেমে যাচ্ছে। তার ওপরে স্টেডিয়াম শীতাতপ নিয়ন্ত্রিত হওয়ায় সমস্যা আরও বাড়ছে।

তবে আশঙ্কা ও উদ্বেগের মধ্যেই শুক্রবার ক্যামেরুনের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিতে। জানা গেছে, প্রথম একাদশে সাতটি পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে গোলে অ্যালিসনের পরিবর্তে খেলতে পারেন ম্যাঞ্চেস্টার সিটির এদেরসন বা ওয়েভারটনের মধ্যে এক জন। রক্ষণে দেখা যেতে পারে দানি আলভেসকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন