শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

ব্যবসা বাণিজ্য

আবারো আইসিএমএবি পদকে পুরস্কৃত হলো বিএটি বাংলাদেশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ৬:২৬ পিএম

দ্যা ইনস্টিটিউট অফ কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশ (আইসিএমএবি) এর ‘সেরা কর্পোরেট পুরস্কার (গোল্ড)’-এ ভূষিত হলো বিএটি বাংলাদেশ। ২০২১ সালের এমএনসি ম্যানুফ্যাকচারিং ক্যাটাগরিতে বিএটি বাংলাদেশকে এ সম্মাননা প্রদান করা হয়েছে। ২০১৬ সাল থেকে টানা ৬ বার এ সম্মাননায় ভূষিত হলো বিএটি বাংলাদেশ।

বৃহষ্পতিবার (১ ডিসেম্বর) রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল ঢাকা হোটেলে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বিএটি বাংলাদেশের চেয়ারম্যান গোলাম মইন উদ্দিন এবং ব্যবস্থাপনা পরিচালক শেহজাদ মুনিমের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, এমপি। পুরষ্কার হস্তান্তরের সময় বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষসহ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিস অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এর চেয়ারম্যান প্রফেসর ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি (এফবিসিসিআই) এর সভাপতি মো. জসিম উদ্দিন।

জাতীয় অর্থনীতিতে অবদান রাখা বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানগুলোকে স্বীকৃতিপ্রদান ও কর্মদক্ষতামূলক প্রতিযোগিতাকে উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রতিবছর আইসিএমএবি পুরস্কার প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন উচ্চ পদস্থ সরকারি-বেসরকারি ব্যক্তিবর্গ, উদ্যোক্তা ও ব্যবসায়িক ব্যক্তিত্ববৃন্দ সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন