বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

নয়াপল্টনে ককটেল বিস্ফোরণের ঘটনায় বেশ কয়েকজন আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৯:১৪ পিএম

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে পল্টন থানা পুলিশ। শনিবার রাতে পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহউদ্দীন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সন্ধায় নয়া পল্টনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় তদন্ত চলছে। বেশ কয়েকজনকে সংশ্লিষ্ট থানায় আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে যদি কেউ অপরাধী না হয় তাহলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদেরকে ছেড়ে দেয়া হবে।

এ বিষয়ে মতিঝিল বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান বলেন, ককটেল বিস্ফোরণের ঘটনাকে কেন্দ্র করে নয়াপল্টনে আসলেই কি ঘটেছে সে বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তের স্বার্থে আমরা বেশ কয়েকজনকে আটক করেছি।

তিনি বলেন, জনমতে আতঙ্ক তৈরি করা এবং সমাবেশকে কেন্দ্র করে নয়া পল্টনে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য পুলিশ সতর্ক রয়েছে।

ককটেল বিস্ফোরণের ঘটনায় নয়া পল্টন থেকে বিএনপির ১০-১৫ জন নেতাকর্মীকে পুলিশ আটক করেছেন এমন প্রশ্নের জবাবে ডিসি বলেন, ১০-১৫ জন আটক কিনা সেটা এই মুহূর্তে বলতে পারছিনা তবে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

আপনারা নয়া পল্টনে অবস্থান করছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ১০ ডিসেম্বর বিএনপি'র সমাবেশকে কেন্দ্র করে আমরা নয়া পল্টনে নিরাপত্তার স্বার্থে সতর্ক রয়েছি।

জানতে চাইলে বিএনপি অফিসের নয়া পল্টনে দপ্তরে কর্মরত রেজাউল করিম অভিযোগ করে বলেন, আমাদের ১০-১৫ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন