রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

আন্তর্জাতিক সংবাদ

যৌতুকের বাইক না পেয়ে বিয়ের আসর থেকে পালালেন বর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ১:৪৯ পিএম

যৌতুকে মোটরসাইকেল না পেয়ে বিয়ের আসর থেকে পালিয়েছেন এক বর! ভারতের উত্তরপ্রদেশের বরাবাঁকীর এক বিয়ের অনুষ্ঠানে ঘটেছে এই ঘটনা।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, বরের এমন কাণ্ডে কান্নায় ভেঙে পড়েন কনে। তিনি হুমকি দিয়েছেন, বিয়ে না হলে আত্মহত্যা করবেন। দেশটির পুলিশ সূত্রে খবর, গত ২ ডিসেম্বর বিয়ের অনুষ্ঠান ছিল। পাত্রপক্ষও এসে হাজির হয়। কিন্তু বিয়ের অনুষ্ঠানের পর্ব আসতেই ঝামেলা বাধে।

যৌতুকে মোটরসাইকেল কেন দেওয়া হয়নি, এই দাবি তুলে বিয়ে করবেন না বলে বেঁকে বসেন বর। শেষমেশ বিয়ে না সেরেই বিয়ের আসর ছেড়ে অতিথিদের নিয়ে চলে যান তিনি।

জানা যায়, কনের বাড়ি রাজ্যের জহাঙ্গিরাবাদে। আর বর অযোধ্যার। ‘তিলক’ অনুষ্ঠান শেষে বর এবং কনেপক্ষের মধ্যে যৌতুক নিয়ে বচসা শুরু হয়ে যায়। বরপক্ষের দাবি, তাদের ছেলেকে মোটরসাইকেল দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন পাত্রীর বাবা। কিন্তু সেই কথা রাখেননি। কিন্তু কনে পক্ষের দাবি, তাদের আর্থিক অবস্থা ভালো নয়। আর এমন কোনও প্রতিশ্রুতিও দেওয়া হয়নি। ফলে টানাপড়েন শুরু হয় দু’পক্ষের মধ্যে। তার পরই বিয়ের মণ্ডপ ছাড়েন বর।

এই ঘটনায় হুলস্থুল পড়ে বিয়েবাড়িতে। পাত্রীপক্ষের তখন দিশাহারা অবস্থা। পাত্রীও কান্নায় ভেঙে পড়েন। এরপরই বর এবং পাত্রপক্ষের বিরুদ্ধে অভিযোগ তুলে থানার দ্বারস্থ হন পাত্রীর বাবা।

কিন্তু অভিযোগ, থানার এক কনস্টেবল তাঁদের বাড়ি পাঠিয়ে দেন। সঙ্গে প্রতিশ্রুতি দেন খুব শিগগিরই পাত্র বিয়ের জন্য হাজির হবেন। কিন্তু পাত্র আর আসেননি। এর পরই পাত্রী একটি নোট লিখে আত্মহত্যার হুমকি দেন। তিনি লেখেন, আমার বাবা অনেক গরিব। পুলিশের কাছে অনুরোধ, আমার বিয়ের ব্যবস্থা করুন। যদি বিয়ে না হয়, তা হলে আত্মহত্যা করব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন