বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝালকাঠিতে মাদরাসা ছাত্রীসহ দুই জনের লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ২:২৫ পিএম

ঝালকাঠিতে মাদ্রাসার ছাত্রীসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে ঝালকাঠি সদর উপজেলার হরিপাশা গ্রামের চাচৈর ফাজিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী তন্নি আক্তার (১৪) ও শহরের পূবালী সড়কের মাহফুজ হোসেন (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, শনিবার সন্ধ্যায় তন্নির আক্তারের মা ডালিয়া বেগম পারিবারিক কাজে ঝালকাঠিতে আসেন। রাতে বাড়িতে ফিরে তিনি আড়ার সাথে গলায় ওরনা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তন্নি আক্তারকে ঝুলতে দেখেন। রবিবার সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠায়। তন্নি সদর উপজেলার হরিপাশা গ্রামের মৃত আব্দুস সালামের মেয়ে।
এদিকে রবিবার সকালে শহরের পূবালী সড়কের মাহফুজ হোসেন নামে এক যুবকের (২৪) লাশ উদ্ধার করা হয়। শনিবার রাতে ঘরের ভেতরে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে মাহফুজ আত্মহত্যা করে বলে নিহতের স্বজনরা জানায়।
নিহত মাহফুজের বাবা মোজাম্মেল হোসেন জানান, মাহফুজ ৯ মাস আগে বিয়ে করে। তার স্ত্রী সীলা বেগম কিছুদিন আগে বাবার বাড়িতে বেড়াতে যায়। বাসায় কেউ না থাকায় ঘরের ভেতরেই সে আত্মহত্যা করে। রবিবার দুপুরে লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, পৃথক দুটি স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্ত করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি অপমৃত্যু মামলা দায়ের করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন